• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ডাবর ভ্যাটিকা ক্যাম্পাস স্টারে নুসরাত ফারিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ মে ২০১৭, ১০:২৩

আরটিভি ডাবর ভ্যাটিকা ক্যাম্পাস স্টার এর সিলেকশন রাউন্ড প্রচার হচ্ছে। এবারের পর্বে অতিথি হিসেবে থাকছেন অভিনেত্রী ও মডেল নূসরাত ফারিয়া। অনুষ্ঠানে ফারিয়া প্রতিযোগীদের নানা পারফরমে মন্তব্য করেছেন। উৎসাহ ও পরমির্শ দিয়েছেন। এছাড়া নিজে বিচারক সজলের সঙ্গে র‌্যাম্পে হেটেছেন ও নাচ করেছেন।

ডাবর বাংলাদেশ এবং স্যাটেলাইট চ্যানেল আরটিভির উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনুষ্টিত হয়েছে এ সিলেশন রাউন্ড। ১৫টি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্রীরা শুধুমাত্র এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

একই সঙ্গে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজন কে নির্বাচিত করা হবে। বিজয়ী নারী ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ হিসেবে পাবেন নগদ ১ লক্ষ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। ১ম ও ২য় রানার আপ যথাক্রমে আরটিভির সংবাদ পাঠিকা এবং একটিএফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করতে পারবেন। এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করবেন সঙ্গীতশিল্পী কণা, অভিনেতা সজল এবং অভিনেত্রী নিপুণ।

সাফা কবিরের উপস্থাপনায় ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে ২৭ মে শনিবার, আরটিভিতে রাত ৭ টা ৩৫ মিনিটে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh