• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবার 'আয়নাবাজি অরিজিনাল'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ এপ্রিল ২০১৭, ১৭:১২

ব্যবসা সফল বাংলা ছবি আয়নাবাজি'র ধারাবাহিকতায় এবার আসছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। রোববার নতুন এ টিভি সিরিজটি নির্মাণের ঘোষণা দেয়া হয়।

ছবির মূল কাহিনীকে ঘিরেই এ সিরিজ। একজন মানুষের জীবনের বিভিন্ন বৈচিত্রময় রূপের সাবলীল উপস্থাপনাকে কেন্দ্র করেই 'আয়নাবাজি অরিজিনাল সিরিজ'।

এ সিরিজে ভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং চরিত্রের সঙ্গে ৭টি ভিন্ন ভিন্ন গল্প নিয়ে থাকছে ৭টি পৃথক পর্ব।

আসছে ঈদ-উল-ফিতর উপলক্ষে টানা ৭ দিন জিটিভি, আরটিভি এবং দীপ্ত টিভিতে প্রদর্শিত হবে এ সাতটি পূর্ণাঙ্গ পর্ব। ঘণ্টাব্যাপী একেকটি পর্ব দেশের ৭ শীর্ষ পরিচালকের তত্বাবধানে হবে বলে জানা গেছে।

সিরিজটির ডিরেক্টরিয়াল কনসালটেন্ট হিসেবে থাকছেন অমিতাভ রেজা চৌধুরী। তার সঙ্গে আছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপূণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি, তানিম রহমান অংশু এবং রবিউল আলম রবি।

সৈয়দ গাউসুল আলম শাওন থাকছেন ক্রিয়েটিভ কনসালটেন্ট হিসেবে। এটি যৌথ প্রযোজনা করবে টম ক্রিয়েশনস' ও ক্যান্ডি প্রডাকশন।

'আয়নাবাজি অরিজিনাল সিরিজ'র প্রযোজক ও টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী জিয়াউদ্দিন আদিল আরটিভি অনলাইনকে জানান, দর্শকদের আয়নাবাজি দেখার অভিজ্ঞতাকে একবার নয় ৭ বার ৭টি ভিন্ন গল্পের মাধ্যমে ফিরিয়ে আনছি আমরা।

ডিরেক্টরিয়াল কনসালটেন্ট অমিতাভ রেজা চৌধুরী বলেন, দেশব্যাপি বৃহত্তর জনগোষ্ঠীর কাছে ছড়িয়ে দিতে আমাদের এ উদ্যোগ। নতুন গল্প এবং চরিত্র সঙ্গে নিয়ে আমরা আবার আসছি।

সংবাদ সম্মেলনে আয়নাবাজি সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh