• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'ক্রাইম রোড'র যাত্রী মিলন-শায়লা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০১৭, ১৪:০২

জনপ্রিয় চিত্রনায়ক আনিসুর রহমান মিলন ও নিউ সেনসেশন শায়লা সাবি। প্রথমবারের মতো জুটি হয়েছেন এ দু'জন। তাদের অভিনীত বহুল আলোচিত 'ক্রাইম রোড' সিনেমাটি মুক্তি পাচ্ছে শুক্রবার (২৪ মার্চ)।

এ ব্যাপারে মিলন আরটিভি অনলাইনকে বললেন, সমাজের নানা রকম অপরাধের চিত্র তুলে ধরা হয়েছে। এসব থেকে বেরিয়ে আসার রাস্তার মেসেজের মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করেছেন পরিচালক।

তিনি বলেন, অভাবে বা বিপদে পড়ে তরুণরা কীভাবে বিপথগামী হয় সেটাও তুলে ধরা হয়েছে। সবাই খুব পরিশ্রম করেছেন ভালো একটি কাজ উপহার দেয়ার জন্য। এখন দর্শকদের ভালো লাগলেই সব পরিশ্রম সার্থক হবে।

শায়লা সাবির সঙ্গে কাজ প্রসঙ্গে 'দেহরক্ষী' খ্যাত নায়ক বলেন, সিনেমায় আসার পর অনেকের সঙ্গেই জুটি হয়েছি। শায়লার মধ্যে সবসময় ভালো কাজ করার তাড়না দেখেছি। এটি প্রতিটি শিল্পীর মধ্যে থাকা দরকার। আমার মনে হয় সে খুব ভালো করবে।

শরীফ চৌধুরী প্রযোজিত ও সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত 'ক্রাইম রোড' পরিচালনা করেছেন সায়মন তারিক। আনিসুর রহমান মিলন-শায়লা সাবি ছাড়া আরো অভিনয় করেছেন বিপাশা-শাহরিয়াজ, শরীফ চৌধুরী-রুমি নোভিয়া।

দেহরক্ষী, অনেক সাধের ময়না, প্রেম করবো তোমার সাথে, ওয়ান ওয়ে'সহ বেশ কয়েকটি সিনেমার মাধ্যমে এখন বড় পর্দায় ব্যস্ত তারকা মিলন। তার অভিনীত রাজনীতি, রাত্রীর যাত্রীসহ আরো বেশকিছু সিনেমার মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে শায়লা অভিনীত প্রিয়া তুমি সুখী হও, ঘাসফুল ছবি দু'টো মুক্তি পেয়েছে। এ অভিনেত্রীর 'আদি' মুক্তির প্রহর গুনছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh