• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিধবা রেখার সিঁদুর রহস্য ফাঁস!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ মার্চ ২০১৭, ১২:৫৮

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখা। ৬২ বসন্ত পার করেও তিনি লাস্যময়ী, আবার রহস্যময়ীও বটে! তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই।

আশির দশকে এ নায়িকার প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। সেসময় অমিতাভ বচ্চন ও রেখার সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন ওঠে। তবে ওই গুঞ্জন এখন অতীত। তবুও রেখা-অমিতাভ গসীপ আজো বেশ আলোচিত।

অন্যদিকে এ নায়িকার বিবাহিত জীবন নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। ‌সব ধরনের অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে শুরু করে যেখানেই যান রেখার সিঁথিতে সিঁদুর দেখা যায়। আর এই সিঁদুর নিয়েই ভক্তদের ব্যাপক কৌতূহল! প্রশ্ন একটাই কার জন্য এই সিঁদুর?

রেখার সাবেক স্বামী মুকেশ আগরওয়াল মারাগেছেন ১৯৯১ সালে। এরপরও অনুষ্ঠান ও উৎসবে সিঁথিতে সিঁদুর পরতে দেখা গেছে রেখাকে। স্বামী হারানোর পর আর কাউকে তো বিয়ে করেননি তিনি। তাহলে সিঁদুর এলো কোথা থেকে। নিন্দুকরা বলাবলি করেন, অমিতাভের সঙ্গে পুরনো প্রেম ভুলতে না পেরে তার নামে এখনো সিঁদুর পরেন রেখা।

কিন্তু এবার নয়া গুঞ্জন উঠেছে। আর তা হলো অমিতাভ না, অভিনেতা সঞ্জয় দত্তকে গোপনে বিয়ে করেছিলেন রেখা। আর তার জন্যই সিঁদুর পরেন এ নায়িকা। রোববার ভারতীয় গণমাধ্যমে খবরটি চাউর হয়।

এদিকে 'রেখা- দ্য আনটোল্ড স্টোরি' নামে রেখার জীবনীর লেখক ইয়াসির উসমান লিখেছেন, সিঁথির সিঁদুর অমিতাভ না, সঞ্জয় দত্তর জন্য পরেন রেখা।

শোনা যায়, ১৯৮৪ সালে 'জমিন আসমান' সিনেমার দৃশ্যধারনের সময়ই একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন সঞ্জয়-রেখা। ওই সময়ই গোপনে বিয়ে করেছিলেন তারা।

রেখার জীবনীর ওই বইয়ে আরো রয়েছে মাত্র ১৫ বছর বয়সে তার প্রথম চুম্বনের কথা। ১৯৬৯ সালে এ অভিনেত্রীকে 'আনজানা সফর'র শুটিং-এ আপত্তি সত্ত্বেও সহ-অভিনেতা বিশ্বজিৎ নাকি পাঁচ মিনিট ধরে চুমু খেয়েছিলেন। এ রকম দৃশ্য আছে, তা জানতেনই না রেখা! 'সিলসিলা'র মুক্তির পর তার সঙ্গে অমিতাভ বচ্চনকে কাজ করতে নিষেধ করেছিলেন জয়া বচ্চন।

এইচএম/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh