• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৩৫ লাখ টাকায় ফ্ল্যাট !

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ ডিসেম্বর ২০১৭, ১৬:০১

রাজধানীবাসীর আবাসন সমস্যার সমাধানে পাঁচ দিনের মেলায় প্লট আর ফ্ল্যাটের পসরা নিয়ে বসেছে রিয়েল এস্টেট ও হাউজিং প্রতিষ্ঠানগুলো। স্বল্প ও মধ্যম আয়ের মানুষের সাধ ও সাধ্যের সমন্বয়ে ফ্ল্যাট আর প্লটের খোঁজ দিতেই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা শুরু হয়েছে গত বৃহস্পতিবার। আজ সোমবার কয়েক ঘণ্টার মধ্যেই এ মেলার পর্দা নামছে।

মেলায় সর্বনিম্ন ৩৫ লাখ টাকায় আধুনিক ফ্ল্যাট দিচ্ছে বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস লিমিটেড (বিটিআই)। প্রতিষ্ঠানটির ‘স্বপ্নবিলাস’ প্রকল্পে এই সুবিধা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস (বিটিআই) এর মো. ওয়ালী উল্লাহ বলেন, মেলা উপলক্ষে আমাদের সাভার স্মৃতিসৌধের পাশেই ছায়াবীথি প্রকল্পে ৯৩৫ বর্গফুট আয়তনের ফ্ল্যাট ৩৫ লাখ টাকায় বিক্রির অফার দেয়া হয়েছে।

মেলার পর এ ধরনের অফার থাকবে কিনা জানতে চাইলে তিনি আরটিভি অনলাইনকে জানান, অফারটি অবশ্য এখন চলছে। তবে মেলার পর কিছু দিনের মধ্যে কেউ কোম্পানির সঙ্গে যোগাযোগ করলে হয়তো বিবেচনা করা হবে। তবে ম্যানেজমেন্ট এ বিষয়ে সিদ্ধান্ত জানাবে।

তিনি আরো জানান, রিহ্যাব মেলায় বিটিআইয়ের স্টলে দীর্ঘমেয়াদি কিস্তি, শীর্ষস্থানীয় ব্যাংক থেকে ঋণসহ নানা রকমের সুযোগ-সুবিধা পাওয়া যাচ্ছে। এ বিষয়ে আজ সন্ধ্যা পর্যন্ত সুযোগ নেয়া যাবে। স্পট বুকিংয়েও দেয়া হচ্ছে উপহার।

রিহ্যাব মেলার কো-স্পন্সর বিটিআই এবার ১ নং স্টলে অংশগ্রহণ করেছে। এবারের মেলাতে বিটিআই গুলশান, বনানী, ধানমন্ডি, উত্তরা, বসুন্ধরা ও ঢাকার অন্যান্য প্রধান এলাকা, চট্টগ্রাম এবং কুমিল্লা মিলিয়ে সম্পূর্ণ তৈরি ও নির্মাণাধীন ৪৬টি প্রকল্প এবং ৪৮৫টি আধুনিক ফ্ল্যাটের পসরা সাজিয়েছে।

বিটিআই কর্মকর্তা মঈনুদ্দীন জুবায়ের বলেন, ক্রেতাদের আগ্রহের কথা বিবেচনায় মাঝারি ফ্ল্যাট বেশি রাখা হয়েছে। স্থানভেদে আমাদের ফ্ল্যাটের দামেও ভিন্নতা রয়েছে। মেলায় ক্রেতাদের সাড়া ভালোই। এককালীন অর্থ পরিশোধে এক লাখ থেকে ১০ লাখ টাকা পর্যন্ত ছাড় রয়েছে।

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
হিলিতে কোটি টাকার কোকেন উদ্ধার
X
Fresh