• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ছুরিকাঘাতে সিলেটে প্রবাসী আওয়ামী লীগ নেতার মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২১ | আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩০
সিলেটের জিন্দাবাজারে আওয়ামী লীগ কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এস এম আবদুল আহাদকে (৪০) ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার করিমপুর মেদিনী মহলের হাজী নুর মিয়ার ছেলে।

কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, শুক্রবার রাত ১০টার দিকে নগরীর জিন্দাবাজার তাঁতিপাড়া এলাকায় একদল দুর্বৃত্ত প্রবাসী আওয়ামী লীগ নেতা এস এম আবদুল আহাদকে ছুরিকাঘাত করে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।  এতে আহাদের পেট ও শরীরের বিভিন্নস্থান আঘাতপ্রাপ্ত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মোশাররফ হোসেন বলেন, বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভায় যোগ দিতে সিলেট এসেছিলেন আহাদ। শুক্রবার রাতে তার বাড়িতে ফিরে যাওয়ার কথা ছিল। কি কারণে এ ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিকভাবে বলা যাচ্ছে না। পুলিশ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
-------------------------------------------------------
আরও পড়ুন : গাইবান্ধায় থেমে থাকা ট্রাক্টরে বাসের ধাক্কা, নিহত ৬
-------------------------------------------------------

ওসমানী মেডিকেল কলেজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই ফারুক আহমদ জানান, শুক্রবার রাত সোয়া ১১টার দিকে হাসপাতালের অর্থোপেডিক্স ওয়ার্ডে মারা যান আহাদ। এর আগে রাত সাড়ে ১০টার দিকে তাকে হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। জরুরী বিভাগ থেকে অর্থোপেডিক্স ওয়ার্ডে রেফার্ড করা হয়।ডাক্তার জানিয়েছে, অতিরিক্ত রক্তক্ষরণে আব্দুল আহাদের মৃত্যু হয়েছে।
 

এমসি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়