• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বৃষ্টি উপেক্ষা করে রাসিকে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

রাজশাহী প্রতিনিধি

  ২৫ জুলাই ২০১৮, ১৫:৫৭

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বৃষ্টিকে উপেক্ষা করে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ভোট পেতে বৃষ্টির মধ্যে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তারা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

বুধবার সকালে মহানগরীর রেলগেট, গ্রেটার রোড ও এর আশপাশের এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ চালান বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। এসময় মহানগর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বুধবার বেলা ১২টার দিকে মহানগরীর ৫ নম্বর ওয়ার্ডের ভেড়িপাড়া, রাজপাড়া মহল্লা, মহিষবাথান পূর্বপাড়া এলাকায় আওয়ামী লীগ প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন গণসংযোগ, লিফলেট বিতরণ ও প্রচার প্রচারণা চালায়। এসময় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রচার প্রচারণার সময় আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী একে অপরের বিরুদ্ধে নির্বাচনী প্রচার-প্রচারণায় বিভিন্ন অভিযোগের কথা বলেন।

এদিকে, বিএনপির মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে রাজশাহী আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। এসময় কেন্দ্রীয় নেতা এস এম কামাল ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উত্তপ্ত রাজশাহী, তাপমাত্রা ছাড়াল ৪২ ডিগ্রি
তীব্র তাপদাহে রাসিকের জরুরি সভা, নানা উদ্যোগ গ্রহণ
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
X
Fresh