• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে বাড়িটি মুহূর্তেই হয়ে গেল শোকের বাড়ি!

গাজীপুর প্রতিনিধি

  ১৩ জুলাই ২০১৮, ১২:৫৭

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর গ্রামের একটি বাড়িতে শুক্রবার বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে চলছিল শেষ মুহূর্তের আয়োজন। বিয়ে বাড়ির অনুষ্ঠানের আওয়াজ ভেসে আসছিল দূর থেকেও। কিন্তু হঠাৎ স্তব্ধ হয়ে যায় পুরো বাড়িটি।

কনের ভাই বিদ্যুৎস্পৃষ্টে আহত হন। স্বজনরা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে সব শেষ। মুহূর্তেই বিয়ে বাড়িটি পরিণত হয় শোকের বাড়িতে। এ ঘটনায় শুক্রবার বিয়ের অনুষ্ঠানও স্থগিত হয়ে যায়।

নিহত শামসুল আলম (২৪) ওই গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। তিনি ভাওয়াল বদরে আলম বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতকোত্তরের শিক্ষার্থী ছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ত্রাণের সামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা, বিপাকে স্থানীয় ব্যবসায়ীরা
--------------------------------------------------------

নিহতের স্বজনদের তথ্যমতে, শুক্রবার ছিল শামসুল আলমের বড় বোনের বিয়ে। বৃহস্পতিবার সারাদিন বিয়ের নানা বিষয় তদারকিতে ব্যস্ত ছিলেন তিনি। পরে রাত দুইটার দিকে সর্বশেষ প্রস্তুতি দেখার জন্য ঘর থেকে বের হন। এসময় বিয়ের প্যান্ডেলে স্থাপন করা বৈদ্যুতিক পাখার তারে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

সঙ্গে সঙ্গে স্বজনরা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এখন স্বজনরা বিয়ের অনুষ্ঠান স্থগিত করে ছেলের মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কচুরিপানায় তৈরি হচ্ছে উন্নত সার, খুলছে সম্ভাবনার দুয়ার
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
X
Fresh