• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ফেনীতে স্বতন্ত্র সাংসদের গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ

ফেনী প্রতিনিধি

  ২৮ এপ্রিল ২০১৮, ১৯:৪১

ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর ব্যবহৃত গাড়ি ভাংচুর ও তার মালিকানাধীন দুটি স্কেভেটর গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এসময় ফাঁকা গুলি ছুঁড়েছে তারা।

শুক্রবার দিনগত রাত ১২টার দিকে সোনাগাজী উপজেলার মুহুরী সেচ প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার দুপুরে স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ সোনাগাজী বাজারে তার ব্যক্তিগত কার্যালয়ে এক সংবাদ সম্মলনে এ ঘটনার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগকে দায়ী করেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ৫ সন্তানের জননীকে অ্যাসিড নিক্ষেপ
--------------------------------------------------------

তিনি সংবাদ সম্মেলনে জানান, রাত ১২টার দিকে তার ব্যবহৃত ল্যান্ডক্রুজার গাড়িটি (ভিএক্স, ভিএইট) (নং-ঢাকা মেট্রো-ঘ-১৫-৩৯২২) মুহুরী সেচ প্রকল্প সংলগ্ন তার মালিকানাধীন বালি মহলের কাছে রেখে হেঁটে রেগুলেটর সংলগ্ন স্থানে যান। কিছুক্ষণ পর সড়কপথে ও মুহুরী নদীপথে দুই দল দুর্বৃত্ত এলোপাতাড়ি বোমা ফাটিয়ে ও ফাঁকা গুলি করে। এরপর পেট্রোল দিয়ে দুর্বৃত্তরা তার দুটি স্কেভেটর গাড়িতে অগ্নিসংযোগ করে। এসময় তারা ল্যান্ডক্রুজার গাড়িটি প্রায় দু্ই কিলোমিটার উত্তরদিকে সোনাগাজী-মুহুরী প্রজেক্ট সড়কের ৭নং স্লুইজ গেইটে ভাংচুর করে রেখে যায়। খবর পেয়ে সোনাগাজী ফায়ার সার্ভিস ও পু্লিশ ঘটনাস্থলে গিয়ে স্কেভেটরের আগুন নিয়ন্ত্রণে আনে এবং গাড়িটি উদ্ধার করে। এতে তার প্রায় ৩০-৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, আমাকে ফুলগাজী চেয়ারম্যান একরামের মতো নৃশংসভাবে হত্যা করতে চেয়ছিল দুর্বৃত্তরা। অল্পের জন্য আমি ও আমার সমর্থকরা রক্ষা পেয়েছি।

তিনি ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থলে গিয়ে সংসদ সদস্যের গাড়িটি উদ্ধার করেন। কি কারণে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তার তদন্ত চলছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নদীতে গোসলে নেমে নিখোঁজ নৌ সৈনিক, মরদেহ উদ্ধার
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, প্রাণ গেল কলেজছাত্রের
১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ২২ বছর পর গ্রেপ্তার
ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ : গেটম্যান সাইফুল গ্রেপ্তার
X
Fresh