• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মেলায় অতিরিক্ত মদপানে দুইজনের মৃত্যু

নওগাঁ সংবাদদাতা

  ২৮ এপ্রিল ২০১৮, ১৯:১৭

নওগাঁর মান্দায় কালি পূজার একটি মেলায় অতিরিক্ত মদ পান করে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন আরও ১০ জন।

নিহতরা হলেন, মলয় সরকার (২৬) ও তাহের আলী (৩০)। ভর্তি করা হয়েছে। উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পারশিমলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গেলো বুধবার উপজেলার পারশিমলা গ্রামে কালিমন্ডপে পূজা উপলক্ষে মণ্ডপ চত্বরে দিনব্যাপী মেলার আয়োজন করা হয়। এ মেলাকে ঘিরে মণ্ডপ সংলগ্ন পূর্বধারে ভুট্টা খেতে মদপানের আসর বসে। স্থানীয় ১২-১৩ জন যুবক গভীর রাত পর্যন্ত সেখানে মদপান করেন বলে স্থানীয়রা জানান।

অতিরিক্ত মদপানে পারশিমলা গ্রামের মলয় কুমার সরকার (২৬), কুশকান্ত সরকার (২৪) সঞ্জয় কুমার (২৫), ফুলবর রহমান (২৮), আজাদ হোসেন (৩০), সায়েদ আলী (৩০), রতন কুমার (৩২), গৌতম কুমার (২৭) ও গোবিন্দ চন্দ্র (৪০), আবিদ্যপাড়া গ্রামের তাহের আলী (২৮) এবং নহলা কালুপাড়া গ্রামের এজাদুর রহমান (২৮) অসুস্থ হয়ে পড়েন।
এদের মধ্যে মলয় সরকার শুক্রবার ভোর ৫টার দিকে মারা যান। শুক্রবার বিকেলে তাহের আলী গুরুতর অসুস্থ হয়ে পড়লে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১টার দিকে তিনি মারা যান।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, সন্ধ্যালগ্ন থেকে গভীর রাত পর্যন্ত ফতেপুর বাজার থেকে পারশিমলা বাজার পর্যন্ত রাস্তাটি মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের অভয়ারণ্যে পরিণত হয়।

স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও কয়েকজন ইউপি সদস্য এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তারা বলেন, গ্রামটি প্রত্যন্ত এলাকায় হওয়ায় পুলিশের বিচরণ খুবই কম। রাস্তাঘাটের ভঙ্গুর অবস্থার কারণে অভিযান দেয়ার আগ্রহ প্রকাশ করেন না প্রশাসন। এ সুযোগ কাজে লাগিয়ে কতিপয় ব্যক্তিরা বহাল তবিয়তে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

চেয়ারম্যান জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, ফতেপুর ও পারশিমলা বাজারের কতিপয় অসাধু ব্যক্তি ওষুধ ব্যবসার আড়ালে রেক্টিফাইড স্পিরিট বিক্রি করে আসছে।

উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমান বলেন, অতিরিক্ত মদপানে দুইজনের মৃত্যুর বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

তবে মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম বিষয়টি অবহিত নন বলে দাবি করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌‘হিটস্ট্রোকে’ আওয়ামী লীগ নেতার মৃত্যু
বনানীতে বাসে আগুন: মোটরসাইকেল চালকের মৃত্যু 
ভাসানটেকে বিস্ফোরণ: একে একে পরিবারের ৬ জনেরই মৃত্যু  
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
X
Fresh