• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

খাগড়াছড়ি রিজিয়ন ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লংগদু জোন

খাগড়াছড়ি প্রতিনিধি

  ২৭ এপ্রিল ২০১৮, ২২:৪৫

খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর ফাইনালে মহালছড়ি জোনকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লংগদু জোন।

শুক্রবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে খেলার প্রথমার্ধে মহালছড়িকে গোল দেয় লংগদু। শুরু থেকে শেষপর্যন্ত একাধিকবার সুযোগ পেয়েও কোনো গোল করতে পারেনি মহালছড়ি।

খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে চ্যাম্পিয়ন লংগদু জোনকে ট্রফি ও ১ লাখ টাকা এবং রানার্স আপ মহালছড়ি জোনকে ট্রফি ও ৫০ হাজার টাকা পুরস্কার হিসেবে তুলে দেয়া হয়। এছাড়া সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে মেডেল এবং ১০ হাজার টাকা করে দেয়া হয়।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান এবং সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : গাজীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
--------------------------------------------------------

এসময় কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, পার্বত্য চট্টগ্রামের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই বিভেদ নয়, পরস্পর পরস্পরের প্রতি বিশ্বাস ও আস্থা স্থাপন করে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সবাইকে এগিয়ে যেতে হবে।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে খাগড়াছড়ি, মহালছড়ি, পানছড়ি লোগাং, দীঘিনালা, রাঙ্গামাটি জেলার বাঘাইহাট, মারিশ্যা এবং লংগদুর চ্যাম্পিয়ন সেনা ও বিজিবি জোনের তত্ত্বাবধানে ৭টি দল অংশগ্রহণ করে।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২০২৪ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণা
বজ্রপাতে বসতঘরে আগুন, মা-ছেলের মৃত্যু 
এবার ডি মারিয়াকে দলে নিতে চায় মায়ামি 
খাগড়াছড়িতে আগুনে পুড়ল ২৯ দোকান
X
Fresh