• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

মাহবুবুল হক সুমনের মহতী উদ্যোগ

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ২১ এপ্রিল ২০১৮, ১৭:৫০

ব্যক্তিগত উদ্যোগে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার দুটি প্রাথমিক বিদ্যালয়ের ৪ শতাধিক শিক্ষার্থীদের মাঝে খাতা, কলম ও বিস্কুট বিতরণ করেছে মাহবুবুল হক সুমন নামের এক যুবক।

শনিবার সকালে গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং দুপুরে উত্তর গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে একটি করে খাতা ও কলম এবং এক প্যাকেট করে বিস্কুট তুলে দেন উদ্যোগী ওই যুবক।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তসলিমা হক, ব্যবস্থাপনা কমিটির সভাপতি রাজীব হোসেন খান, উত্তর গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, ব্যবস্থাপনা কমিটির সভাপতি জালাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম শিশির, উভয় বিদ্যালয়ের শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।

--------------------------------------------------------
আরও পড়ুন : রণির হাতে চড় খাওয়া রাশেদ কতদিন বাসা ছেড়ে থাকবেন?
--------------------------------------------------------

মাহবুবুল হক ইউনাইটেড ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন (ইউএফএ) নামের একটি স্থানীয় সেচ্ছাসেবী সংগঠনের পরিচালক। তিনি মানিকগঞ্জ সরকারী দেবেন্দ্র কলেজ থেকে রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তার পিতা অ্যাডভোকেট সামসুল হক মানিকগঞ্জ জজকোর্টের এপিপি।

গেলো দুই বছর ধরে মাহবুবুল হক সুমন জেলার ৭টি উপজেলার ২৬টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে খাতা ও কলম বিতরণ করেছে। তার এই মহতী উদ্যোগের প্রশংসা করেছেন বিদ্যালয়গুলোর শিক্ষক, অভিভাবকসহ সর্বস্তরের মানুষ।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh