• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

মাইকে ঘোষণা দিয়ে আসামি ছিনতাই

নড়াইল প্রতিনিধি

  ২৬ মার্চ ২০১৮, ১৭:৪৯

নড়াইলের লোহাগড়া উপজেলায় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে চার আসামিকে ছিনতাই করেছে গ্রামবাসী। এ ঘটনায় এক এসআই ও তিন এএসআই আহত হয়েছেন।

গতকাল রোববার রাতে উপজেলার আমাদা গ্রামে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত পুলিশ সদস্যরা হলেন লোহাগড়া থানার এসআই গোবিন্দ, এএসআই আনিসুজ্জামান, কাজী বাবুল ও বাবুল হাসান। তাদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, গতকাল রোববার রাতে আমাদা গ্রামে অভিযান চালিয়ে একটি মাছের ঘের থেকে দাঙ্গা হাঙ্গামার আসামি রাঙ্গু খান (২৭), অহিদার খানের ছেলে নাইস খান (২৫), গ্রাম পুলিশ দাউদ মল্লিকের ছেলে সোহেল মল্লিক (২৩) ও মন্টু মল্লিকের ছেলে সোহেল মল্লিককে (২০) গ্রেপ্তার করে।

--------------------------------------------------------
আরও পড়ুন: হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত ৭ আসামি খালাস পেলেন হাইকোর্টে
--------------------------------------------------------

পরে আমাদা পশ্চিমপাড়া মসজিদের মাইক থেকে ঘোষণা করা হয় গ্রামে ডাকাত পড়েছে। এ ঘোষণায় আসামিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের চার সদস্য আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশও শর্টগানের চার রাউন্ড গুলি করে। এই ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

ওসি আরও জানান, এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোহাইমিন জিসান আরটিভি অনলাইনকে বলেন, সোমবার ভোরে আহত অবস্থায় চার পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রসঙ্গত, প্রায় আট মাস ধরে লোহাগড়া উপজেলার আমাদা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবুল কাশেম খান ও আলী আহম্মেদ খানের লোকদের মধ্যে সংঘাত চলে আসছে।

আরও পড়ুন:

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রে আসামি ধরতে গিয়ে বন্দুক হামলায় ৪ পুলিশ নিহত
২২ বছর পর হত্যা মামলার রায়, ১৯ আসামিকে যাবজ্জীবন
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
X
Fresh