• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ডাকাতি মামলার আসামিকে ছাড়াতে প্রতারণা, আটক ১

বরগুনা প্রতিনিধি

  ০২ মার্চ ২০১৮, ২১:০৮

বরগুনার পাথরঘাটায় ডাকাতি মামলার আসামির স্ত্রীর কাছ থেকে উৎকোচ গ্রহণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম নুর মিয়া। পুলিশের হয়রানি ও মামলা থেকে অব্যাহতি দেয়ার কথা বলে সে এই প্রতারণা করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি পাথরঘাটার কালমেঘায় তিন বাড়িতে ডাকাতির মামলায় গ্রেপ্তারকৃত আসামি মো. জসিমের স্ত্রী পাখি বেগমের কাছ থেকে দুই কিস্তিতে ১ লাখ টাকা নেয় প্রতারক নুর মিয়া। পরে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) নুর মিয়াকে আটক করে পুলিশ।

হাজতে থাকা ডাকাতি মামলার আসামি জসিমের স্ত্রী পাখি বেগম জানান, কালমেঘায় তিন বাড়িতে ডাকাতির ঘটনায় তার স্বামীকে পুলিশ আটকের পর জেলহাজতে পাঠায়। ২ লাখ টাকা চুক্তিতে ডাকাতির মামলা থেকে অব্যাহতি দেয়া, পুলিশি নির্যাতন, হয়রানি ও পুলিশকে ম্যানেজ করার জন্য গ্রেপ্তারের দুইদিন পর দুই কিস্তিতে ১ লাখ টাকা নেয় একই গ্রামের মৃত আ. ছোমেদের ছেলে নুর মিয়া। বাকি টাকা বারবার চাইলে তাদের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা শুনে নুর মিয়াকে আটক করে।

পুলিশের নাম ভাঙিয়ে প্রতারণা করছে এমন দাবি করে পাথরঘাটা থানা ওসি মোল্লা মো. খবীর আহম্মেদ বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নুর মিয়াকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আগে একটি মারামারির মামলাও রয়েছে। জসিমের স্ত্রী পাখি বেগম নুর মিয়ার বিরুদ্ধে প্রতারণা মামলা করেছেন।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
X
Fresh