• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাবিতে শিবিরকর্মীদের পিটিয়ে পুলিশে দিয়েছে ছাত্রলীগ

রাবি প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৫৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ১৬ শিক্ষার্থীকে পিটিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। এদের মধ্যে নয়জনকে শিবির সন্দেহে পুলিশে সোপর্দ করেছে তারা।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে তাদেরকে মতিহার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গুরুতর আহত হওয়ায় আটক নয়জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকি সাত শিক্ষার্থীকে ছেড়ে দেয়া হয়েছে।

আটকদের মধ্যে মো. তুহিন, মিজানুর রহমান, আরিফুর রহমান, মনিরুল ইসলাম, আব্দুল কাদের, রহমাতুল্লাহ, তানজীম, ইয়াকুবের নাম জানা গেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: জয়পুরহাটে উদ্ধার আহত শিশুটি ঠিকানা জানে না
--------------------------------------------------------

জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয় শহীদ মিনার চত্বরে শিবিরের নেতাকর্মীরা সভা করছিল। এখবর পেয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু ঘটনাস্থলে যান। সেখানে ছাত্রলীগের কর্মীরা ১৬ শিক্ষার্থীকে মারধর করে। এদের মধ্যে নয়জনকে শিবিরকর্মী বলে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া আরটিভি অনলাইনকে বলেন, শহীদ মিনার চত্বর থেকে মঙ্গলবার বিকেলে শিবির সন্দেহে তাদেরকে ধরে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের মধ্যে নয়জনের কাছে শিবিরের লিফলেট, চাঁদা আদায়ের রশিদ, ক্যালেন্ডারসহ বিভিন্ন নথিপত্র পাওয়া গেছে। পরে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান আরটিভি অনলাইনকে বলেন, শিবির সন্দেহে কয়েকজনকে বঙ্গবন্ধু হলে ধরে আনা হয়েছে জানতে পেরে প্রক্টরিয়াল বডি ও হল প্রভোস্টের সহায়তায় তাদের দ্রুত বের করার চেষ্টা করি। এদের মধ্যে সাত থেকে আটজনকে পুলিশ থানায় নিয়ে গেছে।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন আরটিভি অনলাইনকে বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শিবির সন্দেহে নয়জনকে পুলিশে দিয়েছে। গুরুতর আহত হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবিতে দুদকের অভিযান
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে
তারাবির নামাজ পড়ে ফেরার পথে শিক্ষার্থীকে গলা কেটে হত্যা
তারাবি নামাজ পড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩
X
Fresh