• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

এতিমের টাকা মেরে দেয়ায় খালেদা জিয়া জেলে আছেন: পররাষ্ট্রমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪০

খালেদা জিয়ার জেলে যাওয়ার পেছনে সরকারের কোনো হাত নেই। এতিমের টাকা মেরে দেয়ার জন্য খালেদা জিয়া জেলে আছেন। তার বিচার করেছেন আদালত। কিন্তু বিএনপি সরকারের ওপর দায় চাপাচ্ছে। বললেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ।

মঙ্গলবার দিনাজপুর-পার্বতীপুর সড়কের গর্ভেশ্বরী নদীর ওপর সেতু নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিভিন্ন দেশের সরকার প্রধান বা রাষ্ট্রপ্রধানরা এলে বিএনপির নেতাকর্মীরা হুমড়ি খেয়ে তাদের সঙ্গে দেখা করেন। কিন্তু সেখানেও তারা সাড়া পাচ্ছেন না।

হাসান মাহমুদ বলেন, খালেদা জিয়া আদালতের রায়ের মাধ্যমে জেলে গিয়েছেন। তার আপিলের সুযোগ আছে। তিনি আপিল করবেন। কিন্তু বিএনপি সরকারের ওপর দায় চাপাচ্ছে।

খালেদার ওপর মামলা আওয়ামী লীগ সরকার করেনি উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, তত্বাবধায়ক সরকারের আমলে দুর্নীতি দমন কমিশন এই মামলা করেছে। এতে আওয়ামী লীগ বা সরকারের কী করার আছে?

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

প্রসঙ্গত, দিনাজপুর-পার্বতীপুর সড়কের তিনটি বেইলি ব্রিজ অপসারণ করে ১৩৬ কোটি টাকা ব্যয়ে জাইকা প্রকল্পের অর্থায়নে গর্ভেশ্বরী, আত্রাই ও কাকড়া এই তিনটি নদীর ওপর ব্রিজ নির্মাণ করা হচ্ছে।

আরও পড়ুন:

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেয়ারম্যান পদ ছাড়লেন বিএনপি নেতা
ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
X
Fresh