• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নিখোঁজের দুই দিন পর স্কুলশিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০৫

নিখোঁজের দুই দিন পর সিরাজগঞ্জে নির্মাণাধীন একটি ব্রিজ থেকে খন্দকার নজরুল ইসলাম (৫২) নামে এক স্কুলশিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল নয়টায় জেলার শাহজাদপুর উপজেলার তালগাছীতে প্রফেসর মযহারুল ইসলাম ব্রিজের (নির্মাণাধীন) সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুলশিক্ষক খন্দকার নজরুল ইসলাম শাহজাদপুর উপজেলার মাকরকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের নলসন্ধ্যা গ্রামের হাজী নজাবত আলীর ছেলে।

--------------------------------------------------------
আরও পড়ুন: কিশোরগঞ্জে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন
--------------------------------------------------------

মাকরকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেরাজুল ইসলাম দৌলত আরটিভি অনলাইনকে জানান, গেলো রোববার (১৮ ফেব্রুয়ারি) স্কুল থেকে ছুটি নিয়ে বাড়ির উদ্দেশ্যে যান শিক্ষক নজরুল ইসলাম। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

মঙ্গলবার সকালে ওই ব্রিজের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলজার হোসেন আরটিভি অনলাইনকে জানান, এলাকাবাসীর দেয়া সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে স্কুলশিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম নিয়ে সিন্ডিকেটের ব্যাপারে সজাগ থাকতে হবে: কৃষিমন্ত্রী
গাঁজা সেবন নিয়ে সংঘর্ষ, আহত ৩
রাবিতে ২৩তম আন্তর্জাতিক গণিত সম্মেলন শুরু
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আরেক ছাত্রলীগ নেতার ছিনতাইয়ের অভিযোগ
X
Fresh