• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

আনসার আল-ইসলামের দুই সদস্যের রিমান্ড মঞ্জুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:১১

রাজধানীর মিরপুর থেকে র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত নিষিদ্ধ ঘোষিত সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্যের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাব উজ্জামানের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে এ আদেশ দেন। গ্রেপ্তারকৃতরা হলেন- শাহাদাত হোসেন সজীব ওরফে নাঈম ও ইশতিয়াক আহমেদ ওরফে রবিন।

র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) মো. কামরুল হাসান জানান, শনিবার রাত নয়টা থেকে ভোর তিনটা পর্যন্ত রাজধানীর মিরপুরের ৯ নং ওয়ার্ডের মাইকওয়ালা গলিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জঙ্গিবাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে। তাদের দুজনের বিরুদ্ধেই নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় সন্ত্রাসদমন আইনে মামলা রয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা গত প্রায় তিন বছর যাবত আত্মগোপেনে থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য হিসেবে কাজ করে আসছে। এদের মধ্যে শাহাদাত হোসেন সংগঠনটির সামরিক শাখায় এবং ইশতিয়াক আহমেদ মিডিয়া শাখার দায়িত্ব পালন করছিল। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে আরো অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন:

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিল্টন সমাদ্দারের ৭ দিনের রিমান্ড চায় ডিবি
মিল্টনকে রিমান্ডে নিয়ে সব অপকর্ম বের করা হবে: ডিবিপ্রধান
যুক্তরাষ্ট্রে দুই বাংলাদেশি হত্যাকাণ্ডে গ্রেপ্তার ব্যক্তি ৫ দিনের রিমান্ডে
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
X
Fresh