• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

খালেদার সাজার আনন্দে মহড়া, ছাত্রলীগ নেতার মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:০১

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে ছাত্রলীগের বের করা মোটরসাইকেল মহড়ায় অংশ নিয়ে প্রাণ হারিয়েছেন বুলবুল আহাম্মেদ (২৬) নামে এক ছাত্রলীগ নেতা। এ সময় আহত হয়েছেন আরও ২ জন।

গতকাল বৃহস্পতিবার ঢাকা-আরিচা মহাসড়কে মহড়ার মোটরসাইকেল উল্টে আহত হন তিনি। পরে আজ শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহত বুলবুল সাভার পৌর ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। তিনি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বানিয়াঘোনা গ্রামের বাবা বোরহান উদ্দিনের ছেলেন। আহতরা হলেন ছাত্রলীগকর্মী এনায়েত হোসেন ও রনি।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে উপজেলা ও পৌর ছাত্রলীগ বৃহস্পতিবার সকাল থেকেই ঢাকা-আরিচা মহাসড়কে মোটরসাইকেল মহড়া শুরু করে। পরে বেলা সাড়ে ১১টার দিকে একটি বুলবুল, এনায়েত ও রনিকে বহনকারী মোটরসাইকেলটি উল্টে তারা আহত হন। পরে গুরুতর আহত বুলবুল ও এনায়েতকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে বুলবুলের মৃত্যু হয়।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য (ঢাকা-১৯ আসন) মো. এনামুর রহমান বলেন, সব ধরনের মহড়া ও শোভাযাত্রা করতে নিষেধ করেছিলাম আমরা। এরপরও তারা মহড়া দিয়েছে। সেই মহড়ার কারণেই একজনের মৃত্যু হলো, যা খুবই দুঃখজনক।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাত্রলীগ নেতার মৃত্যুর কথা শুনেছি। তবে এখনো কোনও অভিযোগ পাইনি।

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে হাজতির মৃত্যু
আবাসিক হোটেলে আগুন, ধোঁয়ায় অসুস্থ হয়ে একজনের মৃত্যু
ভোট দিতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বৃদ্ধ
সরাইলে দুই পোলিং এজেন্টসহ তিনজনকে সাজা
X
Fresh