• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ৩

চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৩৩

চুয়াডাঙ্গার দামুড়হুদায় আরজিনা বেগম নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের ছেলে ইমন আলী এই অভিযোগ করেছেন। গতকাল শনিবার গভীর রাতে উপজেলার জুড়ানপুর গ্রামে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- আরজিনার শ্বশুর সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক, শাশুড়ি মনোয়ারা খাতুন ও সতীন মনোয়ারা বেগম।

আজ রোববার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

পুলিশ ও স্থানীয়রা জানায়, জুড়ানপুর গ্রামের হাসাদুলের সাথে প্রায় ২৫ বছর আগে কুষ্টিয়ার সাকধারচর গ্রামের বিল্লাল মন্ডলের মেয়ে আরজিনা খাতুনের বিয়ে হয়। পরে হাসাদুল যশোরে মনোয়ারা খাতুন নামের এক মহিলাকে দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকে সংসারে অশান্তি শুরু হয়। হাসাদুল দ্বিতীয় স্ত্রীকে নিয়ে যশোরে বসবাস করছিল। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে গত মঙ্গলবার গ্রামের বাড়িতে আসে হাসাদুল। এ নিয়ে প্রথম স্ত্রী আরজিনা বেগমের সাথে হাসাদুলের পরিবারের বিবাদ সৃষ্টি হয়। গতকাল রাতে একই কারণে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়।

ছেলে ইমনের অভিযোগ, দ্বিতীয় বিয়ের পর বাবা হাসাদুল, দাদা সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক, দাদি মনোয়ারা ও সৎ মা মনোয়ারা তার মায়ের উপর অত্যাচার শুরু করে। গতকাল গভীর রাতে পরিকল্পিতভাবে তার মা আরজিনা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির উঠানের একটি কুলগাছের সাথে ঝুলিয়ে রেখেছে তার বাবাসহ পরিবারের লোকজন। ঘটনার পর থেকে তার বাবা হাসাদুল পলাতক রয়েছে।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, খবর পেয়ে আজ রোববার সকাল ১০টার দিকে আরজিনা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই মওলা বক্স বাদী হয়ে হাসাদুলসহ ৪ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। হাসাদুল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিশোরীকে ধর্ষণ, বৃদ্ধের বিরুদ্ধে ভ্রুন হত্যার অভিযোগ
লংগদুতে ২ জনকে হত্যার ঘটনায় ইউপিডিএফের অবরোধ
রাঙ্গামাটিতে ইউপিডিএফের ২ সদস্যকে গুলি করে হত্যা
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী
X
Fresh