• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘সারা শরীর পানির নিচে, শুধু নাকটা পানির ওপর’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০১৮, ১৮:১৭

‘সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা ষোড়শ সংশোধনীর রায়ে লিখেছেন সব প্রতিষ্ঠান ধ্বংস হয়ে গেছে, সারাশরীর পানির নিচে, শুধু নাকটা পানির ওপর। বাংলাদেশের প্রধান বিচারপতির পদ শূন্য, এক ঘণ্টার জন্যেও এ পদ শূন্য রাখার বিধান নেই। প্রধান বিচারপতি ছাড়া সুপ্রিম কোর্ট চলছে। কীভাবে চলছে?’

বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

শনিবার দুপুরে নোয়াখালীতে আয়োজিত এক সভায় এ কথা বলেন মওদুদ। জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর মাদ্রাসা মাঠে সভায় এ কথা বলেন মওদুদ।

মওদুদ আহমদ বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলাগুলো সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং এসব মামলার কোনো ভিত্তি নেই। খালেদা জিয়াকে হেয় প্রতিপন্ন করার জন্য এবং জাতীয়তাবাদী দলকে দুর্বল করার জন্যই এসব মামলা করা হয়েছে।

তিনি বলেন, ভুয়া মামলা হওয়ায় আদালতে সরকারপক্ষ মামলার স্বপক্ষে কোনো প্রমাণ উপস্থাপন করতে পারেনি। ৩২ জন সাক্ষীর মধ্যে ৩১ জন সাক্ষীর কেউই মামলায় খালেদা জিয়ার সংশ্লিষ্টতা আছে বলতে পারেননি। সুতরাং আমরা আশা করছি যদি সুবিচার হয়, তাহলে খালেদা জিয়া মামলা থেকে বেকসুর খালাস পাবেন।

সভায় সভাপতিত্ব করেন বাটইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ওসমান গণি। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক সাংসদ হাসনা জসীম উদ্দীন মওদুদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান আবদুর রহিম, কবিরহাট পৌরসভা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, বাটইয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গোলাম হায়াত, ছাত্রদল নেতা মো. মাসুদ প্রমুখ।

আরও পড়ুন

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh