• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

দিনাজপুরে বাস উল্টে আহত ১৩

দিনাজপুর প্রতিনিধি

  ১৬ জানুয়ারি ২০১৮, ১৪:১৪

দিনাজপুরের কাহারোলে ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীগামী শ্যামলী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস উল্টে গিয়ে ১৩ যাত্রী আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ ও স্থানীয় জনতা। সোমবার রাতে কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের ঢাকা-পঞ্চগড় সড়কের বটতলাপীরের মাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মো. আনোয়ার হোসেন জানান, একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায় ঢাকা হতে ঠাকুগাঁওয়ের বালিয়াডাঙ্গীগামী শ্যামলী পরিবহন। এতে বাসটির ১৩ যাত্রী গুরুতরভাবে আহত হন।

--------------------------------------------------------
আরও পড়ুন: রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ২
--------------------------------------------------------

আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ ও স্থানীয় জনতা।

এদিকে ঘটনার পর দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজখবর নেন এবং তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় চিকিৎসা ও ওষুধের ব্যবস্থা করেন।

বীরগঞ্জ থানার এসআই নরেন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার কারণে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় এখন পর্যন্ত নিহতের কোনো খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
রমজানজুড়ে সুবিধাবঞ্চিতদের পাশে স্টেপ আপ ফর টুমরো
X
Fresh