• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটিতে আ.লীগ নেতা অরবিন্দ চাকমাকে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর ২০১৭, ২১:২২

রাঙামাটির জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকমাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার সুবলং নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সিঁড়ির পাশেই তাকে গুলি করে হত্যা করা হয়। ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা আবদুল বাসেত জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাসেল মার্মাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পরে বাসায় যাবার পথে ৫/৬ জনের একদল যুবক দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়।

বিলাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার আসিফ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলায় আহত রাশেদ মাহমুদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন।

এদিকে দুটো ঘটনার জন্যই পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করেছেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর।

তিনি জানান, পার্বত্য চট্টগ্রামে এরাই অবৈধ অস্ত্রের মাধ্যমে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। তিনি দোষীদের দ্রুত গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অন্যদিকে এই অভিযোগ অস্বীকার করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)-এর সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা বলেন, ঘটনাটি এই মাত্র শুনলাম। তবে এই ধরনের ঘটনার সঙ্গে জেএসএস সম্পৃক্ত থাকতে পারে না।

এসএস / এএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনার দুই উপজেলায় নতুন মুখ, একটিতে পুরাতন
নাটোরের তিন উপজেলায় বিজয়ী যারা
সিলেটের ৩ উপজেলার ফল প্রকাশ, রহস্যজনকভাবে আটকে বিশ্বনাথ
কুড়িগ্রামের ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা
X
Fresh