• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গুলিবিদ্ধ মরদেহটি নিয়ে এলেন রোহিঙ্গারা

বান্দরবান প্রতিনিধি

  ১৮ অক্টোবর ২০১৭, ২১:৪৬
ফাইল ছবি

বান্দরবানের ঘুমধুম ইউনিয়নের রেজু সীমান্তে নূর আহাম্মদ (২৭) নামে এক রোহিঙ্গা যুবককে গুলি করেছে হত্যা করে মিয়ানমার সেনারা। পরে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে বাংলাদেশে নিয়ে আসে অপর রোহিঙ্গারা।

আজ বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় সীমান্তের ৪২ নম্বর পিলার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু সীমান্তের ৪২ নম্বর পিলার এলাকা দিয়ে কাঁটাতারের বেড়া পেরিয়ে বাংলাদেশে পালিয়ে আসার সময় মিয়ানমারের সেনাদের গুলিতে এক রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়। তার নাম নূর আহাম্মদ (২৭)।

তিনি মিয়ানমারের নেমসি এলাকার বাসিন্দার নবী হোসেনের ছেলে। হত্যার পর রোহিঙ্গারা নোম্যান্স ল্যান্ড থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহটি কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরণার্থী ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশে আশ্রয় নেয়া আরাকানের নেমসি এলাকার ইউপি সদস্য নুর হোসেন জানান, মিয়ানমারের সেনারা গুলি করে হত্যার পর, হাতি পাড়া এলাকা থেকে অন্য রোহিঙ্গারা মরদেহটি বাংলাদেশে নিয়ে আসে। পরে কুতুপালং শরণার্থী শিবিরে নিয়ে যাওয়া হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুনধুম ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য বাবুল তঞ্চঙ্গ্যা জানান, সন্ধ্যায় মরদেহটি রেজু আমতলি সীমান্ত দিয়ে বাংলাদেশে নিয়ে আসা হয়। পরে গাড়িতে করে রোহিঙ্গারা কুতুপালংয়ে নিয়ে যায়।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্যনিরাপত্তাহীনতা: এফএসআইএন
রোহিঙ্গাদের ভোটার তালিকা চান হাইকোর্ট
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
৫ মাসের শিশু চুরির ৫ দিন পর উদ্ধার, ২ রোহিঙ্গা গ্রেপ্তার
X
Fresh