• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

গরু ব্যবসায়ীদের কুপিয়ে সাড়ে পাঁচ লাখ টাকা ডাকাতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ১৫ অক্টোবর ২০১৭, ১৮:৩৬

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় তিন গরু ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে গেছে ডাকাতরা।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাদেমাজু-বকশীপুর সড়কে এই ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন ডাকাতির শিকার এক ব্যবসায়ীর বরাত দিয়ে জানান, বকশীপুর গ্রামের ছয় গরু ব্যবসায়ী কুষ্টিয়ার বালিয়াপাড়া পশুহাটে গরু বিক্রি করে ভটভটি নিয়ে বাড়ি ফিরছিলেন। আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে বাদেমাজু-বকশীপুর গ্রামে পৌঁছালে ১০-১৫ জনের একটি ডাকাত দল তাদের গতিরোধ করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই ডাকাত সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে তিনজন গরু ব্যবসায়ী আহত হন। এ সময় ডাকাতরা এনামুল নামের এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ চার লাখ ৬০ হাজার টাকা ও সুমা চাঁন নামের আরেক ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

খবর পেয়ে রাতেই সহকারী পুলিশ সুপার (সার্কেল) তরিকুল ইসলাম আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গরু ব্যবসায়ীরা হলেন, উপজেলার বকশীপুর গ্রামের নেকবার মণ্ডলের ছেলে আরিফুল (৩০), মৃত মস্ত আলী মণ্ডলের ছেলে এনামুল হক (৪০), বাদল আলীর ছেলে জমজম (৩৫), খেদের আলীর ছেলে সুমা চাঁন মণ্ডল (৩২), আজিবর মণ্ডলের ছেলে শামসুল (৩৮) ও একই গ্রামের মৃত সুফিয়ান মণ্ডলের ছেলে ইউসুফ আলী (৪২)। আহতদের মধ্যে দুজনকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, এ ঘটনায় জড়িত ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলাপাড়ায় বজ্রপাতে কৃষকের ৩ গরুর মৃত্যু
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
X
Fresh