• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৩৫ টাকার জন্য শিশুকন্যাকে পিটিয়ে হত্যা করলো বাবা

আরটিভি অনলাইন রিপোর্ট, ফরিদপুর

  ২৮ জুলাই ২০১৭, ১৯:০৭

ফরিদপুরের মধুখালীতে মাত্র ৩৫ টাকার জন্য ১০ বছরের শিশুকন্যা হিরাকে পিটিয়ে হত্যা করলো বাবা হারুন শেখ। এ ঘটনায় হারুনকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় হত্যার পর হিরার মরদেহ হাসপাতালে ফেলে পালিয়ে যান বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন হারুন।

মধুখালী পৌর এলাকার লক্ষণদিয়া গ্রামের ভ্যানচালক হারুন। তিনি প্রথম স্ত্রীর দু’সন্তান হিরা ও শোয়াইবকে নিয়ে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বাস করতেন। হিরা স্থানীয় ভুষনা লক্ষণদিয়া প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার স্কুলের যাবার আগে হিরা তার বাবার পকেট থেকে না বলে ৩৫ টাকা নেয়। এরপর সন্ধ্যার আগে বাড়ি ফিরে হারুন জানতে পারে তার মেয়ে ওই টাকা নিয়েছে। টাকা চুরির অপরাধে হিরাকে বেদম মারপিট করে।

গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক হিরাকে মৃত ঘোষণা করেন। এরপর তার মরদেহ ফেলে পালিয়ে যান বাবা হারুন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রুহুল আমিন বলেন, হত্যার খবর জানতে পেরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে অভিযান চালিয়ে আটক করে হারুনকে। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
X
Fresh