• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

পূজায় সোশ্যাল মিডিয়াতে উস্কানিমূলক তথ্য দিলেই কঠোরভাবে দমন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৮, ১৩:৩৫

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গা পূজা। পূজাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে কোনও বিকৃত ও উস্কানিমূলক তথ্য দিলে তার কঠোরভাবে দমন করা হবে।

সোমবার দুপুরে রাজধানীর বনানী মাঠে শারদীয় দুর্গাপূজা মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেছেন, উৎসবে কোনও ধরনের অপশক্তি যাতে কোনও প্রকার উস্কানিমূলক সংবাদ কিংবা তথ্য পরিবেশন করতে না পারে এবং সোশ্যাল মিডিয়াতে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে না পারে, সেজন্য র‌্যাব ফোর্স সতর্ক রয়েছে।

তিনি বলেন, যে জায়গাতে আমাদের কার্যক্রম রয়েছে সেসব এলাকার পূজামণ্ডপ নিরাপত্তার আওতায় নিয়ে এসেছি। পূজার সার্বিক নিরাপত্তার দিকে আমরা দৃষ্টি রাখছি। পাশাপাশি আমরা গোয়েন্দা নজরদারিতে রাখছি। কোথাও যাতে কোনও জঙ্গি হামলা সৃষ্টি না হতে পারে সেদিকে আমরা সর্তক দৃষ্টি রাখছি।

র‌্যাব মহাপরিচালক দেশবাসীকে অনুরোধ করে বলেন, কোথাও কোনও উসকানিমূলক কিছু দেখলে সঙ্গে সঙ্গে আমাদের জানান। আপনারা কোনও ধরনের মিথ্যা, গুজব উস্কানিমূলক প্রোপাগান্ডাতে বিভ্রান্ত হবে না।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেখে নিন ফেসবুকে দিনে কত সময় কাটাচ্ছেন
সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি, যা বললেন আদর-পূজা
শাবনূরকে নিয়ে যে মন্তব্য করলেন পূজা
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
X
Fresh