• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাবিতে ভর্তির আবেদন শুরু ৩১ জুলাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জুলাই ২০১৮, ১৯:৫৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন প্রক্রিয়া আগামী ৩১ জুলাই(মঙ্গলবার) বিকেল সাড়ে পাঁচটা থেকে শুরু হবে। ২৬ আগস্ট (রোববার) রাত ১২টা পর্যন্ত এই প্রক্রিয়া অব্যাহত থাকবে।

সোমবার ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথমবর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তি বিষয়ক সাধারণ ভর্তি কমিটির সভায় এই সিদ্ধান্ত হয় বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, ক ইউনিটের ভর্তি পরীক্ষা ২৮ সেপ্টেম্বর(শুক্রবার), খ ইউনিটের ভর্তি পরীক্ষা ২১ সেপ্টেম্বর(শুক্রবার), গ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৪ সেপ্টেম্বর(শুক্রবার), ঘ ইউনিটের ভর্তি পরীক্ষা ১২ অক্টোবর(শুক্রবার), চ ইউনিটের ভর্তি পরীক্ষা(সাধারণ জ্ঞান) ১৫ সেপ্টেম্বর(শনিবার) এবং চ ইউনিটের ভর্তি পরীক্ষা(অংকন) ২২ সেপ্টেম্বর(শনিবার) অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও বিজ্ঞপ্তির মাধ্যমে পরে বিস্তারিত জানিয়ে দেয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত এই সভায় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-ভাইস চ্যান্সেলর(প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুর রশীদ।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার আগে শিক্ষক নিয়োগের প্রশ্নের সমাধান হতো ঢাবির হলে
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
ঢাবির সুইমিং পুলে ছাত্রের মৃত্যু, তদন্ত কমিটি গঠন
সুইমিং পুলে গোসল করতে নেমে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু
X
Fresh