• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে এবার বাসচাপায় তরুণীর পা বিচ্ছিন্ন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ এপ্রিল ২০১৮, ১১:১৪

রাজধানীতে ফের বিআরটিসির বাসচাপায় রোজিনা (২১) নামের এক তরুণী পা হারিয়েছেন। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে বনানীর চেয়ারম্যানবাড়ি ফুটওভার ব্রিজের কাছে বিআরটিসি বাসের নিচে পড়ে তার ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত রোজিনাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে। এঘটনায় জড়িত বাসচালক শফিকুলকে গ্রেপ্তার ও বাসটি আটক করেছে পুলিশ।

জানা গেছে, রোজিনার বাড়ি ময়মনসিংহের ঘোষগাঁও গ্রামে। তার বাবার নাম রসুল মিয়া। রোজিনা গুলশান ১ নম্বরে নিকেতন আবাসিক এলাকায় ১২ নম্বর রোডে সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজ করতেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : নদীবন্দরে ২ নম্বর সতর্ক সংকেত, সারাদিন থাকবে বৃষ্টি
--------------------------------------------------------

এ ব্যাপারে সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা জানান, রোজিনার ডান পা উরু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সে বনানীতে তার এক বান্ধবীর বাসায় বেড়াতে গিয়েছিল। সেখান থেকে গুলশানের নিকেতনে আমাদের বাসায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরমান আলী বলেন, ওই তরুণী ফুটপাত থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় মহাখালী থেকে কাকলীমুখী বিআরটিসির একটি দ্বিতল বাস তাকে ধাক্কা দেয়। পুলিশ সদস্যরা উদ্ধার করে ওই নারীকে হাসপাতালে নিয়ে যায়। বিআরটিসির ওই বাস ও তার চালক শফিকুলকে আটক করা হয়েছে।

হাসপাতালে আহত রোজিনা জানান, গতকাল রাতে তিনি তার এক বান্ধবীর সঙ্গে দেখা করতে বনানী এলাকায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় চেয়ারম্যান বাড়ির মোড় থেকে বাসে ওঠার জন্য রাস্তা পার হন। তখন দ্বিতল একটি বাস তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তার পায়ের ওপর দিয়ে চলে যায়।

প্রসঙ্গত, এর আগে গত ৩ এপ্রিল কারওয়ান বাজারে সার্ক ফোয়ারার কাছে দুটি বাসের প্রতিযোগিতায় হাত হারান রাজীব হোসেন। চিকিৎসাধীন অবস্থায় গত ১৬ এপ্রিল তিনি মারা যান। গত ৫ এপ্রিল নিউমার্কেট এলাকায় দুই বাসের প্রতিযোগিতার মাঝখানে পড়ে দুই পায়ের চলার শক্তি হারিয়েছেন আয়েশা খাতুন (২৫) নামের এক তরুণী। এছাড়া গত ১০ এপ্রিল ফার্মগেটে বাসচাপায় পা থেঁতলে যায় র‍্যাংগস প্রপার্টিজের অভ্যর্থনাকারী ও বিশ্ববিদ্যালয় ছাত্রী রুনি আক্তারের। ১৭ এপিল গোপালগঞ্জের বেদগ্রাম এলাকায় ট্রাকের ধাক্কায় হাত হারান পরিবহন শ্রমিক হৃদয় শেখ।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী লাপাত্তা
রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 
ইডেনে রান উৎসব, রেকর্ডে ঠাসা ম্যাচে পাঞ্জাবের বিশ্বরেকর্ড
কচুরিপানায় তৈরি হচ্ছে উন্নত সার, খুলছে সম্ভাবনার দুয়ার
X
Fresh