• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘অলিম্পিক প্রতিযোগিতার মতো দৌড়ঝাঁপ ওবায়দুল কাদেরের’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ আগস্ট ২০১৭, ১৮:০৪

প্রধান বিচারপতির ষোড়শ সংশোধনী বাতিলের রায় পরিবর্তনের জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অলিম্পিক প্রতিযোগিতার মতো দৌড়ঝাঁপ শুরু করেছেন। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতির সঙ্গে ওবায়দুল কাদেরের বৈঠক শুধু উদ্বেগের নয় ন্যায়বিচারের ইতিহাসকে কলঙ্কিত করার অশুভ অপচেষ্টারই অংশ। তিনি যা করছেন, তা বিচার বিভাগের স্বাধীনতায় হস্তক্ষেপের শামিল।

সাম্প্রতিককালের বন্যা প্রসঙ্গে তিনি বলেন, বন্যায় ভাসছে দেশ আর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ছুটছেন গণভবন ও বঙ্গভবনের দিকে। ত্রাণমন্ত্রী বলছেন যে খাদ্যের অভাব নেই। অথচ খাদ্যের গুদাম শূন্য। খাদ্য আর আশ্রয়ের অভাবে বন্যার্ত মানুষ কষ্ট করছে আর আওয়ামী লীগ উপহাস করছে।

তিনি আরো বলেন, সরকারের জনগণের জন্য কিছুই করণীয় নেই। কারণ তারা তো জনগণের ভোটে নির্বাচিত নয়। অথচ খালেদা জিয়া বিদেশে বসেও দেশের মানুষের প্রতি সাহায্যের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

খালেদা জিয়ার জন্মদিন পালন প্রসঙ্গে রিজভী আহমেদ বলেন, বন্যায় মানুষের দুরবস্থা বিবেচনায় জন্মদিন ওইভাবে পালন হয়নি। তবে দেশব্যাপী তার জন্য দোয়া হবে।

এসময় বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব-উন-নবী খান সোহেল, শফিউল বারী বাবু উপস্থিত ছিলেন।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
বিএসএফের নরহত্যার দায় সরকারের ওপরেও বর্তায়: রিজভী
‘আ.লীগ সরকার তলে তলে দেশবিরোধী কাজ করছে’
X
Fresh