• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শ্বশুর হতে যাচ্ছেন এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ এপ্রিল ২০১৭, ২১:৪৫

শ্বশুর হতে যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ। তাও আবার নিজ দলের এমপি ও সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর শ্বশুর হতে যাচ্ছেন তিনি। আসছে ২১ এপ্রিল এরশাদের ভাগনি মেহেজেবুননেছা রহমান টুম্পার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বাবলু।

দলীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, এরশাদের উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু আবার বিয়ে করছেন। বিয়েটি হবে ঘরোয়াভাবে। বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় আক্দ ২১ এপ্রিল সকালে এবং সেদিন সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে হবে প্রীতিভোজ।

জিয়াউদ্দিন বাবলু দশম জাতীয় সংসদে জাপার দলীয় এমপি। তার হবু শাশুড়ি মেরিনা রহমান সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। মামা শ্বশুর এরশাদও এ সংসদের এমপি। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা।

এ ব্যাপারে দলের এক নেতা আরটিভি অনলাইনকে বলেছেন, যা কিছু রটে কিছু তো বটে।

জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমানও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

এদিকে স্ত্রী ফরিদা সরকারের মৃত্যুর পর একমাত্র ছেলে আশিক আহমেদকে নিয়ে আছেন জিয়াউদ্দিন বাবলু। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন।

এইচটি/এপি/ সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
এরশাদের ৯৫তম জন্মদিন আজ
১০ টাকা লিটার দুধ বিক্রি করে ভোক্তা অধিকারের সম্মাননা পেলেন এরশাদ
X
Fresh