• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

মুশফিক-মিথুনে শুরুর ধাক্কা সামাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩২

ইনিংসের প্রথম ওভারে টানা দুই উইকেট হারিয়ে শুরুটা নাজুক হয়েছিল বাংলাদেশের। সেই ধাক্কা আপাতত সামলে উঠেছে মুশফিকুর রহিম আর মোহাম্মদ মিথুনের ব্যাটে।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক। কিন্তু অভিজ্ঞ লাসিথ মালিঙ্গার প্রথম ওভারের ধাক্কাটা সামলে উঠতে নাকাল টাইগার ব্যাটসম্যানরা।

ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে স্লিপে ক্যাচ দিয়ে বিদায় নেন লিটন দাস। এরপরের বলে কিছু বুঝে উঠার আগেই বোল্ড হন সাকিব আল হাসান। ধাক্কাটা এখানেই শেষ না। ইনিংসের দ্বিতীয় ওভারে সুরাঙ্গা লাকমলের বলে মারতে গিয়ে তামিম চোট পান হাতে। পরে তার আর থাকা হয়নি মাঠে। যেতে হয়েছে হাসপাতালে। বলা হচ্ছে, হাসপাতাল থেকে সবুজ সংকেত পেলে আবারও ব্যাট হাতে ম্যাচে ফিরবেন তামিম।

-------------------------------------------------------
আরও পড়ুন : চোট পেয়ে হাসপাতালে তামিম
-------------------------------------------------------

শুরুতে এতসব ধকলের সামালটা ভালোমতোই দিয়েছে মুশফিক আর মিথুন মিলে।

ভালোই করছিল দু’জন মিলে কিন্তু আবারও সেই মালিঙ্গার ধাক্কা। ২৫.৩ ওভারের সময় মিথুন উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ তুলে দেন কুশল পেরেরার হাতে। মিথুন করে ৬৮ বলে ৬৩ রান। এখন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৬ ওভার শেষে ৩ উইকেটে ১৩৫ রান।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মাশরাফি মুর্তজা (অধিনায়ক) মেহদি মিরাজ, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

শ্রীলংকা দল: উপল থারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, এঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, থিসারা পেরেরা, ধানুস শানকা, লাসিথ মালিঙ্গা, সুরাঙ্গা লাকমল, আপনসো ও দিলরুওয়ান পেরেরা।

আরও পড়ুন :

এমআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • এশিয়া কাপ ২০১৮ এর পাঠক প্রিয়
X
Fresh