• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

শ্রীলঙ্কায় পৌঁছেছেন সাকিব, কিন্তু...

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মার্চ ২০১৮, ২১:০৮

নিদাহাস ট্রফির শেষের দিকে হঠাৎ করেই সাকিবের দলে ফেরায় স্বস্তি ফিরেছে গোটা দলে, স্বস্তি ফিরে পেয়েছে সমর্থকরাও। এখনও পর্যন্ত মোটামুটি বলাই যায় কালকের ম্যাচে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আজ বৃহস্পতিবার দুপুরে শ্রীলঙ্কান এয়ারওয়েজের ফ্লাইটে করে দেশ ছাড়েন সাকিব। বিকেল ৫ টায় কলম্বোর বন্দরনায়েক আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

গতকাল বুধবার ম্যাচ থাকায় আজ কোন অনুশীলন ছিল না বাংলাদেশ দলের। হোটেলে তাই যে যার মতো করে সময় কাটিয়েছে। তাই গণমাধ্যমের সামনে আসেন দলের প্রধান কোচ কোর্টনি ওয়ালশ।

সংবাদ সম্মেলনে ওয়ালশই সাকিবের ফেরার খবর জানান। সাকিবের ফেরার খবরে সাদামাটা সংবাদ সম্মেলনের রঙ পালটে যায়। সাংবাদিকদের একের পর এক প্রশ্ন ঘিরে ধরে ওয়ালশকে।

সাকিবের দলে ফেরা নিয়ে ওয়ালশ বলেন, ও দলেই ছিল কিন্ত শেষ মুহূর্তে বাদ পড়েছে। আমরাও আশা করেছিলাম সে এই সিরিজেই ফিরবে। সেটিই হল। তাই এ নিয়ে আমরা খুব বেশি ভাবছিনা।

সাকিবের ফেরায় গুঞ্জন উঠেছে আগামীকালকের ম্যাচে অধিনায়ক থাকবেন কে। সাকিব নাকি তার পরিবর্তে গত ৫ ম্যাচে অধিনায়কের দায়িত্বে থাকা মাহমুদুল্লাহ রিয়াদ।

তবে দলের একটি নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে, রিয়াদকে এক ম্যাচের জন্য কষ্ট দিতে চাননা টিম ম্যানেজম্যান্ট। তাই এই ম্যাচেও অধিনায়কের দায়িত্বে রিয়াদই থাকবেন বলে বলা চলে।

এমন গুঞ্জন শোনা গেলেও নিশ্চিতভাবে বলা যাচ্ছেনা আসলে কে থাকবেন শ্রীলঙ্কার বিপক্ষে দলনায়কের ভূমিকায়।

আগামীকাল শুক্রবার কলম্বোর প্রেমাদাসায় লিগ পর্বের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। কাল যে দল জিতবে সেই দলই খেলবে ফাইনালে ভারতের বিপক্ষে। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

এমআর/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিমানে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন মুনরো
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফিরলেন সাকিব-মুস্তাফিজ-সৌম্য
টিভিতে আজকের খেলা
X
Fresh