• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

ইংল্যান্ডের ওয়ানডে দলে স্টোকস

স্পোর্টস ডেস্ক

  ০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০৭

ব্রিস্টলে নাইটক্লাবের সামনে মারামারি করার মামলাটা এখনও কাঁধে বয়ে বেড়াচ্ছেন। এমন গুরুত্বপূর্ণ একজন অলরাউন্ডারকে বারবার দলে নিতে চাইলেও মামলার কারণে পিছপা হচ্ছিল ইংল্যান্ড। তবে এবার তার প্রতি একটু নমনীয় হয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

গত ১৭ জানুয়ারি ইসিবি জানিয়েছিল, মামলা চললেও দলে বিবেচনায় আসবেন স্টোকস। সেই ঘোষণামতোই এবার ওয়ানডে দলে ডাক পেলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজটি শুরু হবে ফেব্রুয়ারির ২৫ তারিখ থেকে হ্যামিল্টনে। দ্বিতীয় ওয়ানডে ২৮ ফেব্রুয়ারি মাউন্ট মানগানুই, তৃতীয় ওয়ানডে ৩ মার্চ ওয়েলিংটন, চতুর্থ ওয়ানডে ৭ মার্চ ডানেডিন ও ১০ মার্চ ক্রাইস্টচার্চে পঞ্চম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ব্যাটসম্যান ডেভিড মালান ও বোলার জেক বল স্কোয়াড থেকে বাদ পড়েছেন। তবে এই দলে আছেন স্টোকস। আগামী ১৩ ফেব্রুয়ারি শুনানিতে অংশ নিতে আদালতে হাজির হতে হবে এই অলরাউন্ডারকে। সেখানে বড় কোনো শাস্তির সিদ্ধান্ত না হলে তবেই নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে পারবেন তিনি।

এছাড়া শনিবার থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের স্কোয়াডের বাইরে থাকা জো রুটও ওয়ানডে স্কোয়াডে ফিরেছেন।

ইংল্যান্ড দল
ইয়ান মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড।

আরও পড়ুন:

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একনজরে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি
২০২৪ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণা
টি-টোয়েন্টি বিশ্বকাপের দলগুলোর স্কোয়াড দেখে নিন 
ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্সকে মূল্যায়ন করতে বিসিবির নতুন উদ্যোগ
X
Fresh