• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে নামিবিয়া

স্পোর্টস ডেস্ক

  ১৩ জানুয়ারি ২০১৮, ১০:৩০

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পর্দা উঠেছে আজ শনিবার। নিউজিল্যান্ডের ওভালের লিঙ্কন গ্রাউন্ডে প্রথম দিনে নামিবিয়ার মুখোমুখি হয়েছে বাংলাদেশ দল। উদ্বোধনী দিনেই বৃষ্টি বাগড়া। তাই ৫০ ওভারের খেলা ২০ ওভারে গড়াচ্ছে মাঠে। আফ্রিকার দেশটিকে ১৯০ রানের টার্গেট দিয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা। বড় টার্গেটে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৪৬ রান সংগ্রহ করেছে নামিবিয়া দল।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করেছে সাইফ হাসান বাহিনী।

ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দিবাগত রাত সাড়ে তিনটায়। তবে বৃষ্টির কারণে ম্যাচ রেফারি গোবিন্দজি ৩০ ওভার কমিয়ে ২০ ওভারে নিয়ে আসেন। এদিন সকাল পৌনে নয়টায় ব্যাট করতে নামে বাংলাদেশের দুই ওপেনার।

ব্যাট হাতে পিনাক ঘোষের দুর্দান্ত শুরু দেখে বোঝা যাচ্ছিল বড় স্কোর হবে। তবে ব্যক্তিগত ২৬ ও দলীয় ৩৩ রানে থামেন বাঁ-হাতি এ ওপেনার। ওয়ান ডাউনে ব্যাট করতে নেমে আরেক ওপেনার মোহাম্মদ নাইমকে নিয়ে ১২৭ রানের পার্টনারশিপ গড়েন অধিনায়ক সাইফ।

দলীয় ১৩০ রানে ব্যক্তিগত ৬০ রান করে থামেন নাইম। ৪৩ বলের এ ইনিংসে ৮টি চার ও একটি ছক্কা হাঁকান তিনি। অন্যদিকে ৪৮ বলে ৮৪ রানের একটি অসাধারণ ইনিংস উপহার দেন সাইফ। ৫টি ছক্কা ও ৩টি ব্রাউন্ডারি দিয়ে ঝড়ো এ ইনিংসটি সাজান তিনি। ১৮তম ওভারে ফিরে যান তিনি।

শেষ দিকে ১২ বলে ১৮ রান করে আউট হন আফিফ হোসেন। আর কোনো বল না খেলে অপরাজিত ছিলেন তৌহিদ হৃদয়।

আরও পড়ুন-

ওয়াই/এসআর

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ : বাংলাদেশের খেলা কবে, ফরম্যাট যেমন
X
Fresh