• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

শেষ ওয়ানডেতে অনিশ্চিত তামিম

স্পোর্টস ডেস্ক

  ২০ অক্টোবর ২০১৭, ১৮:৫৩

পুরনো ব্যথাটা ফের মাথাচাড়া দিয়ে উঠেছে তামিম ইকবালের। এতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

বেনোনিতে প্রস্তুতি ম্যাচে বাঁ ঊরুর পেশিতে চোট পান তামিম। তা কিছুটা লাঘব হওয়ায় প্রথম টেস্টে খেলেন তিনি। মরার ওপর খাঁড়ার ঘা হয়ে সেই টেস্টে ফের একই জায়গায় চোট পান। এতে দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডেতে খেলতে পারেননি। পরে ফিটনেস পরীক্ষায় উতরালে খেলেন দ্বিতীয় ওয়ানডেতে। সেই ম্যাচেও ফের ব্যথা অনুভব করেন। ফলে আজ শুক্রবার অনুশীলন করেননি ড্যাশিং ওপেনার।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, তামিমের স্ক্যান করানো হয়েছে। সেই রিপোর্টের ফলাফল এখনো জানা যায়নি। তা হাতে পাওয়া গেলেই তার চোটের ব্যাপারে পরিষ্কার ধারণা পাওয়া যাবে। সেজন্য আমাদের আপাতত অপেক্ষা করতে হচ্ছে।

শেষ ওয়ানডেতে তামিম খেলতে পারবেন কি না? জবাবে তিনি বলেন, গেল ম্যাচের পর ফের ব্যথা অনুভব করছে ও। সার্বিক কন্ডিশন আমলে নিলে তৃতীয় ও শেষ ওয়ানডেতে তার খেলা অনিশ্চিত।

দ্বিতীয় ওয়ানডের আগে তামিম নিজেই জানিয়েছিলেন, ব্যথা প্রকট আকার ধারণ করলে তাকে দুই মাসের জন্য দলের বাইরে ছিটকে যেতে হতে পারে।

তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। রোববার ইস্ট লন্ডনে হবে শেষ ওয়ানডে। এরপর রয়েছে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। যার প্রথমটি হবে ২৬ অক্টোবর ব্লুমফন্টেইনে এবং দ্বিতীয়টি হবে ২৯ অক্টোবর পচেফস্ট্রমে। তামিমের বড় কিছু হয়ে গেলে বেশ ভুগতে হবে বাংলাদেশকে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিম-হৃদয়কে প্রশংসায় ভাসালেন কোচ ডেভিড হেম্প
এলপিএলের নিলামে নাম দিলেন তামিমসহ যেসব ক্রিকেটার
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
X
Fresh