• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালে মাহমুদউল্লাহ রিয়াদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুলাই ২০১৭, ১৬:০৬
ফাইল ছবি

আগস্টের শেষদিকে দু’ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়ার। এরপর দক্ষিণ আফ্রিকা সফরে যাবে টাইগাররা। এ দু’সিরিজ সামনে রেখে ১০ জুলাই থেকে মিরপুরে অনুশীলন শুরু করে বিসিবি ঘোষিত প্রাথমিক দলের সদস্যরা। এর মধ্যেই দলের জন্য দুঃসংবাদ ইনজুরির কবলে পড়ে হাসপাতালে মাহমুদউল্লাহ রিয়াদ।

রোববার দুপুরে দলের ডানহাতি অলরাউন্ডারকে মিরপুর হোম অব গ্রাউন্ড থেকে অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, দুপুরের দিকে ওয়েট ট্রেনিং করতে গিয়ে পিঠে টান লাগে মাহমুদউল্লাহর। ব্যথার তীব্রতা বাড়ার সঙ্গে সঙ্গে মাহমুদউল্লাহকে দ্রুত অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার সিটি স্ক্যান করা হবে। এরপরই জানা যাবে ইনজুরির ধরনটা কী।

সবশেষ চ্যাম্পিয়নস ট্রফিতে প্রথমবারের মতো সেমিফাইনালে ওঠেছিল টাইগাররা।

চলতি মাসেই ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি) ঘোষিত সবশেষ টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ে পঞ্চম স্থানে উঠে এসেছেন এ ক্রিকেটার। এ নিয়ে প্রথমবারের মতো সেই স্থানে উঠলেন তিনি।

২০০৭ সালে দেশের হয়ে প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেন মাহমুদউল্লাহ। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি হাঁকান তিনি। সেটিই ছিল বিশ্বকাপের ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে শতক। পরের ম্যাচে নিউজিল্যান্ডের সঙ্গেও সেঞ্চুরি করে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করেন তিনি। সবশেষ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ১০২ রানে অপরাজিত থেকে ম্যাচ জেতান তিনি।

ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গেলো আসরে প্রথমবারের মতো খুলনা টাইটানসের দলনেতা হয়ে মাঠে নামেন এ তারকা। তার নেতৃত্বে নকআউট পর্ব খেলে টাইটানসরা। বিপিএলের এবারের আসরে জাতীয় দলের বেশির ভাগ তারকাদের দল পরিবর্তন হলেও এ দলে থেকেই নেতৃত্ব দেবেন তিনি।

ওয়াই/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপের আগে সুখবর পেলেন তাসকিন-মাহমুদউল্লাহ
বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ-সাইফউদ্দিন
মুশফিক-মাহমুদউল্লাহকে নিয়ে যা বললেন শান্ত
বিশ্বকাপে মাহমুদউল্লাহর খেলা নিয়ে যা বললেন পাপন
X
Fresh