• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

খুলনাতেই খুশি জয়াবর্ধনে, ভারতে আগ্রহ নেই

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ জুন ২০১৭, ২০:২৪

অনিল কুম্বলে সরে দাঁড়ানোয় এখন ভারতের কোচের পদটি ফাঁকা। এরই মধ্যে দলটির কোচ হতে অনেকে আগ্রহ প্রকাশ করেছেন। শোনা যাচ্ছিল, কোহলিদের কোচ হতে আগ্রহী মাহেলা জয়াবর্ধনেও। তবে একে স্রেফ গুঞ্জন বলেই উড়িয়ে দিলেন শ্রীলঙ্কান কিংবদন্তি।

বিষয়টি পরিষ্কার করতে জয়াবর্ধনে বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার। সোমবার তিনি জানিয়েছেন, ভারতের কোচ হওয়া নিয়ে আমাকে ঘিরে যে গুঞ্জন চলছে, তাতে আমি খুশি। তবে আমি জানিয়ে দিতে চাই, আপাতত পূর্ণকালীন কোচ হওয়ার আগ্রহ আমার নেই। অর্থাৎ ভারতের কোচ হতে এখনই চান না শ্রীলঙ্কান কিংবদন্তি।

তিনি আরো জানান, আমি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানস ও বিপিএলে খুলনা টাইটানসের কোচ। এখন সেগুলোতেই পূর্ণ মনোযোগ আমার।

২০১৭ মৌসুমে মুম্বাই ইন্ডিয়ানসকে আইপিএল শিরোপা এনে দিয়েছেন জয়াবর্ধনে। তাই স্বাভাবিকভাবেই তার ব্যাপারে আগ্রহী হওয়ার কথা ভারতের।

এদিকে গেলো মাসে খুলনা টাইটানসের সঙ্গে দু’মৌসুমের জন্য চুক্তি করেছেন তিনি। অবশ্য বিপিএলের স্বাদ তার প্রথম নয়। আগে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলে গেছেন ব্যাটিং কিংবদন্তি।

আইপিএল বা বিপিএলের মতো টি-টোয়েন্টি লিগগুলোর মেয়াদ মাস খানেকের সামান্য বেশি। তাই বেশ রিলাক্স থেকে এতে দায়িত্ব পালন করা যায়। আর কোনো জাতীয় দলের কোচ হলে পুরো বছর সময় দিতে হয়। হয়তো সেই বিষয়টিকেই মাথায় রাখছেন মাহেলা জয়াবর্ধনে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh