• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

বেনজেমায় হতাশ, মেসিতে ঈর্ষান্বিত রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০১৭, ১৩:০১

সেই ২০০৯ সাল থেকে রিয়াল মাদ্রিদে একসঙ্গে খেলছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও করিম বেনজেমা। তখন থেকে ধীরে ধীরে দু’জনের মধ্যে গড়ে উঠেছে চমৎকার জুটি। দু’জনের সহযোগিতায় এখন পর্যন্ত এসেছে ৫৬৮ গোল। তবে তাদের জুটিটা এখন আগের মতো তেমন জমে উঠছে না। ফলে দলও তাদের কাছ থেকে প্রত্যাশা মতো সবকিছু পাচ্ছে না। আর এজন্য করিম বেনজেমাকেই দায়ী করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পাশাপাশি চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির সাম্প্রতিক পারফরম্যান্সে ভীষণ ঈর্ষান্বিত তিনি।

চলতি মৌসুমে লা লিগায় এখন পর্যন্ত ১৯ গোল করেছেন রোনালদো। তার চেয়ে ৬ গোল বেশি করেছেন মেসি। এতে এক মৌসুমে লা লিগায় সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পিচিচি অ্যাওয়ার্ডের দৌড়ে পিছিয়ে পড়েছেন সিঅরসেভেন। আর পুরস্কারের দৌড়ে টিকে থাকার মতো পর্যাপ্ত গোল না পাওয়ায় বেনজেমার প্রতি হতাশ ৪ বারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

চলতি মৌসুমে মাত্র ৮ গোল করেছেন করিম বেনজেমা। তাছাড়া বরাবরের চেয়ে গোলে তার অ্যাসিস্টের পরিমাণও কম।

অতীতে অসংখ্য বার বেনজেমার প্রশংসা করতে দেখা গেছে রোনালদোকে। বলতে গেলে এবারই প্রথম তার প্রতি নিজের হতাশার কথা জানালেন তিনি।

স্প্যানিশ আউটলেট দিয়ারিও গোল’র দাবি, বেনজেমার প্রতি দিন দিন হতাশ হয়ে পড়ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা ফুটবলার। এখনো সর্বোচ্চ সমর্থন দেয়ার সক্ষমতা থাকলেও তার কাছ থেকে তা না পাওয়ায় রোনালদোর মাঝে এ হতাশার সৃষ্টি হয়েছে।

পাশাপাশি মেসির সাম্প্রতিক পারফরম্যান্সে ভীষণ ঈর্ষান্বিত রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার। রোনালদোর মতে, লুইস সুয়ারেজ ও নেইমারের সহায়তায় বেশি গোল পাচ্ছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার। তবে তাদের ভীড়ে মেসির সাফ্যল্যের হার কমে গেছে বলেও মনে করেন তিনি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh