• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

বিএনপির আমল থেকে বড়পুকুরিয়ার কয়লা চুরি শুরু: হাছান মাহমুদ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ জুলাই ২০১৮, ১৭:৫৫
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন-বিএনপির আমল থেকে বড়পুকুরিয়ার কয়লা চুরি শুরু হয়েছে। এখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে, সেই কয়লা চুরির ঘটনা প্রকাশ পেয়েছে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

ড. হাছান মাহমুদ বলেন-বড়পুকুরিয়ার কয়লা চুরির প্রক্রিয়া বিএনপির আমল থেকে শুরু হয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলে সেটা ধরা পড়েছে। এখন সরকার সিদ্ধান্ত নেবে, কীভাবে এটা বন্ধ করা যায়। দুর্নীতি দমন কমিশন (দুদক) ইতোমধ্যে তদন্তের কাজ শুরু করেছে। তদন্ত শেষ হলেই সব কিছু পরিষ্কার হয়ে যাবে।

তিনি আরও বলেন-বিএনপির মুখে বড়পুকুরিয়ার কয়লা চুরি নিয়ে কোনও প্রকার কটূক্তি মানায় না। বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় বাংলাদেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে।

হাছান মাহমুদ বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে বলেন- তারা নির্বাচনে অংশগ্রহণ নিয়ে পাঁয়তারা করছে। তারা তাদের পল্টন কার্যালয়, প্রেস ক্লাব আর মাঝে মাঝে তাদের ঝটিকা মিছিলে দেখা যায়। তাদের রাজনৈতিক কোনও কর্মকাণ্ড নেই। তারা কোনও ইস্যু না পেয়ে এখন বাংলাদেশ ব্যাংকের টাকা চুরি, কোটা আন্দোলন, স্বর্ণ চুরি এখন আবার কয়লা চুরির মতো ঘটনাকে ইস্যু তৈরি করছে।

আরসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়