• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

ডিসেম্বরেই আগামী জাতীয় নির্বাচন হবে: স্থানীয় সরকারমন্ত্রী

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
|  ২২ জুলাই ২০১৮, ২৩:১৭ | আপডেট : ২২ জুলাই ২০১৮, ২৩:৩৮

ডিসেম্বরেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকা প্রতীক নিয়ে যারা নির্বাচনে আসবে, তাদেরকেই সমর্থন দেবেন। বললেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

রোববার সন্ধ্যায় মানিকগঞ্জের সিঙ্গাইর পাইলট উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় এই মন্তব্য করেন তিনি।

উপস্থিত নেতাকর্মীদেরকে খন্দকার মোশাররফ হোসেন বলেন, আগামী জাতীয় নির্বাচনের তিন বা চার মাস বাকি আছে, নৌকা প্রতীক নিয়ে যে প্রার্থী আপনাদের কাছে আসবেন, আপনারা তার পক্ষেই কাজ করবেন। আপনাদের কাছে যেন ভোট চাইতে না হয়।

তিনি বলেন, গত নয় বছরে বর্তমান সরকার বাংলাদেশে প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ কিছু পায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন, তা তিনি অক্ষরে অক্ষরে পালন করেন।

মন্ত্রী বলেন, মধ্যম আয়ের দেশ মানে চার হাজার ডলার হবে মাথাপিছু আয়। যেখানে আমরা শুরু করেছিলাম ৬৩৫ ডলার দিয়ে। এই মুহূর্তে বাংলাদেশের মাথাপিছু আয় এক হাজার ৭২৬ ডলার। আরও চারটি বছর আমাদের হাতে আছে। নির্দিষ্ট সময়ের মধ্যে দেশের মাথাপিছু আয় চার হাজার ডলারে পরিণত হবে।

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ কিছু পায়। ধারাবাহিকতা বজায় থাকলে ২০২১ সালের আগেই দেশ মধ্যম আয়ের এবং ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে বলেও উল্লেখ করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ বেগম, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

জনসভায় যোগদানের আগে ১০০ কোটি টাকার মানিকগঞ্জ সদর, সিংগাইর ও হরিরামপুর উপজেলার ছয়টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং তিনটি প্রকল্পের উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়