• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

‘না বুঝে কোনো ব্লেম দেবেন না’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ জুন ২০১৮, ২০:৫৪
শতাধিক কেন্দ্র দখল করে সিল মারা হয়েছে, বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের এমন অভিযোগে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, উনি (হাসান উদ্দিন সরকার) সম্মানিত লোক, উনাকে বলবো না বুঝে কোনো ব্লেম দেবেন না। আমি ওনাকে অনুরোধ করেছিলাম, নালিশ না করে আসুন জনগণের জন্য কী করা যায়। 

মঙ্গলবার রাতে গাজীপুরের নিজ বাসভবনে সাংবাদিকদেরকে তিনি এ তথ্য জানান। 

জাহাঙ্গীর আলম বলেন, উনি সম্মানিত লোক, না জেনে কোনো কিছু বললে ঠিক হবে না। ওনি নিজেও একটা কেন্দ্রে ভোট দিয়েছেন, আমিও দিয়েছি। ওনারও একটা জন্মস্থান আছে আমারও একটা জন্মস্থান আছে। আমার চেয়ে ওনার বয়স বেশি। ওনার ভালোটাও যেমন জানে, খারাপটাও জানে। আমারও ভালোটাও জানে, খারাপটাও জানে। সে জন্য আমাদের সব কিছু বুঝেশুনে বলা উচিত। 

নির্বাচনে জয়ী হবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই, আমার এবং আশেপাশের যেসব কেন্দ্রগুলো আসছে, অনেক কেন্দ্র বেসরকারিভাবে জেনেছি। তারপরও যাচাই বাছাই, রেজাল্ট হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হয়। নিয়ম আছে, নিয়মের মধ্যে চলতে চাই। আমি গাজীপুরের মানুষকে ধন্যবাদ জানাচ্ছি। আমাকে তারা সন্তান ভেবে ভোট দিয়েছেন। 

নেতা-কর্মীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর বলেন, নেতা কর্মীদের কাছে অবশ্যই অনুরোধ আছে। মানুষের জয়লাভ করলে আনন্দ হয়। তারা অবশ্যই আনন্দ করবেনে। কিন্তু কেউ যেন অতি উৎসাহিত হয়ে প্রতিপক্ষকে কোনোভাবে আঘাত না করে। 

বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় ভোট দেয়া শেষে শুরু হয়েছে গণনা। 

তবে জোর করে ব্যালটে সিল মেরে বাক্সে ভরার চেষ্টা ও অনিয়মের ঘটনায় নয়টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হয়েছে বলে নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন।

নির্বাচনে ৪২৫টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। মোট সাত মেয়র প্রার্থীর পাশাপাশি ২৫৪ জন সাধারণ কাউন্সিলর ও ৮৪ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এমসি/এসএস  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়