• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

মেয়ে ক্রিকেট দলকে এরশাদের অভিনন্দন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ জুন ২০১৮, ১৯:৫১
টি-টোয়েন্টি এশিয়া কাপ ক্রিকেটে ভারতকে হারিয়ে অবিস্মরণীয় জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা। এ চ্যাম্পিয়ন শিরোপা ঘরে তুলে সালমা খাতুনের দল। তাদের এ বিজয়ে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

এক অভিনন্দন বার্তায় এরশাদ বলেন, দেশের ছেলেরা যা পারেনি, সেই ঐতিহাসিক জয়ের আনন্দে জাতিকে ভাসিয়েছে সালমা খাতুনের দল।

সাবেক রাষ্ট্রপতি বলেন, আশা করি মেয়েদের জয়ের এই ধারা অব্যাহত থাকবে এবং মেয়েদের এই জয়ে অনুপ্রাণিত হবে ছেলেরাও।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এশিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেট জয়ী মেয়েদের আগামী দিনের অনুশীলন এবং নতুন-নতুন খেলোয়াড় তৈরিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আরও আন্তরিক হবে।

প্রসঙ্গত, রোববার মালয়েশিয়ায় অনুষ্ঠিত এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো এশিয়া কাপের চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। এ জয়ের পর নারী ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

রোববার কুয়ালালামপুরের কিনরারা একাডেমি ওভাল মাঠে টস হেরে ব্যাটিংয়ে নামে বর্তমান চ্যাম্পিয়নরা। ম্যাচটি বাংলাদেশ সময় দুপুর ১২টায় শুরু হয়।

ম্যাচে গুরুত্বপূর্ণ ২৩ রান ও ২ উইকেট তুলে নেয়ায় প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার পান রুমানা আহমেদ। আর টুর্নামেন্ট জুড়ে অসাধারণ পারফরম্যান্সের কল্যাণে প্লেয়ার অব দ্য টুর্নামেন্টের পুরস্কান পান ভারতের অধিনায়ক হারমনপ্রীত কাউর।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়