• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বিএনপিতে রিজভী এবং ফখরুলের মধ্যে ঝামেলা আছে: হাছান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জুন ২০১৮, ১৯:৪৬

পত্র-পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরেছি, বিএনপিতে রিজভী এবং ফখরুল সাহেবের মধ্যে ঝামেলা আছে। বিএনপি নেতাদের অনুরোধ করবো, সেই সমস্যার কারণে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাদের সমালোচনার প্রতিযোগিতা করতে গিয়ে অবান্তর কথা বলবেন না এবং মাদকাসক্তদের পাশে দাঁড়ানোর ভূমিকা থেকে সরে আসুন।

বললেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচার' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি জীবন্ত মানুষের গায়ে পেট্রোল ঢেলে মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়ে মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের মুখে মানবাধিকারের কথা মানায় না। যখন জঙ্গিদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা গ্রহণ করেছে, তখন বিএনপি তাদের পাশে দাঁড়িয়েছিল। আজকেও যখন মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, এখনও তারা মাদকাসক্তদের পাশে দাঁড়িয়েছে। জঙ্গিদের পৃষ্ঠপোষক আর মাদক এবং মাদকাসক্তের পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি।

তিনি বলেন, রাজনৈতিকভাবে ব্যর্থ হয়ে স্বাধীনতার বিরুদ্ধচারীরা ও বঙ্গবন্ধুর বিরুদ্ধচারীরা বঙ্গবন্ধুকে হত্যার পথ বেঁচে নিয়েছিল। আজকেও শেখ হাসিনাকে খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি এবং অন্যান্যরা রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বঙ্গবন্ধুর বিরুদ্ধে যেভাবে ষড়যন্ত্র করা হয়েছিল ঠিক একইভাবে তারা শেখ হাসিনার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত এবং সেই ষড়যন্ত্রেরই বহিঃপ্রকাশ ঘটেছে গিয়াস উদ্দীন কাদের চৌধুরীর বক্তব্যের মাধ্যমে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌‘হিটস্ট্রোকে’ আওয়ামী লীগ নেতার মৃত্যু
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
X
Fresh