• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

গাজীপুরকে গ্রিন-ক্লিন সিটি হিসেবে গড়তে চান জাহাঙ্গীর আলম

টঙ্গী প্রতিনিধি
|  ২৯ মে ২০১৮, ২২:৫০ | আপডেট : ২৯ মে ২০১৮, ২৩:২৭

গাজীপুরকে গ্রিন-ক্লিন সিটি হিসেবে গড়ে তুলতে চান আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার ইফতার পূর্ব আলোচনা সভায় অংশ নিয়ে একথা জানান তিনি।

জাহাঙ্গীর আলম বলেন, খানাখন্দে ভরা সড়ক দিয়ে রোজা রেখে কর্মজীবী মানুষেরা অত্যন্ত কষ্ট করে ফেরে। আমি নির্বাচিত হলে এই কষ্ট দূর করার জন্য চেষ্টা করবো। এজন্য সবার দোয়া ও সহযোগিতা চাই।

এদিন তিনি ৮ নম্বর ওয়ার্ডে হরিণাতলা পারিজাত প্রাথমিক বিদ্যালয় মাঠে, ১৯ নম্বর ওয়ার্ডে মইশান বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং ২১ নম্বর ওয়ার্ডে কাউলতিয়া জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় যোগ দেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের তফসিল অনুসারে ১৫ মে গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনে ভোট হওয়ার কথা ছিল। কিন্তু সাভারের শিমুলিয়া ইউনিয়নের ৬টি মৌজা সিটি করপোরেশনে অন্তর্ভুক্তির প্রজ্ঞাপন ও নির্বাচনের তফসিলের বৈধতা চ্যালেঞ্জ করে করা রিটের পরিপ্রেক্ষিতে ৬ মে গাজীপুর সিটি নির্বাচনের তফসিলের কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট।

এই আদেশের বিরুদ্ধে নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী এবং নির্বাচন কমিশন আলাদা ৩টি আবেদন করে। শুনানি শেষে আপিল বিভাগ এই নির্বাচন নিয়ে হাইকোর্টের দেয়া আদেশ স্থগিত করে ২৮ জুনের মধ্যে নির্বাচন করতে বলেন।

গত ১৩ মে নির্বাচন কমিশনের সভায় সিদ্ধান্ত হয়, গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন আগামী ২৬ জুন অনুষ্ঠিত হবে। প্রার্থীরা প্রচারের সুযোগ পাবেন ১৮ জুন থেকে। এর আগে কোনও প্রার্থী নির্বাচনী প্রচার চালাতে পারবেন না।

কে/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়