• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

মহাকাশ জয় হয়েছে, মানুষের মন জয় হয়নি: এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ মে ২০১৮, ১৬:১২ | আপডেট : ১২ মে ২০১৮, ১৬:৩৫
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি মহাকাশ জয় করেছেন। সমুদ্র জয় করেছেন কিন্তু মানুষের মন জয় করতে পারেননি। মানুষের মন জয় করেছে জাতীয় পার্টি।

শনিবার রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ।

এরশাদ বলেন, জনগণ এখন জাতীয় পার্টিকে বিশ্বাস করে। দেশের মানুষ পরিবর্তন চায়। আর এ পরিবর্তনের জন্য জাতীয় পার্টি মানুষের মনে আশার সঞ্চার করেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : আজ নয়, দুই একদিনের মধ্যে ছাত্রলীগের নতুন কমিটি: জাকির
--------------------------------------------------------

মুহম্মদ এরশাদ বলেন, বাংলাদেশে জাতীয় পার্টির ক্ষমতায় আসার সময় হয়ে গেছে। এতো জনসমাগম কেন? মানুষ কি বোঝে না, মানুষ সবই বোঝে। মানুষের এখন জাতীয় পার্টির প্রয়োজন। সেটা বোঝা হয়ে গেছে। মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে জাতীয় পার্টি।

এরশাদ বলেন, এখন মানুষের জীবনের কোনো মূল্য নেই। ঘরে থাকলে হয় ধর্ষণ, বাইরে গেলে হত্যা। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। কয়টা মানুষ হত্যা হলো, কয়জন নিহত হলো, কয়জনকে ধর্ষণ করা হলো কেউ তা খোঁজ রাখে না। কিন্তু জাতীয় পার্টি এসবের হয়ে কাজ করেছে, করবে।

এর আগে শনিবার সকালে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে উৎক্ষেপণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

শুক্রবার দিনগত রাত ২টা ১৪ মিনিটে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার কেনেডি স্পেস সেন্টার থেকে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটটি উৎক্ষেপণ করা হয়। বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণের মধ্য দিয়ে বাংলাদেশ বিশ্বের ৫৭তম দেশ হিসেবে নিজস্ব স্যাটেলাইটের মালিক হলো।

আরও পড়ুন :

এমসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়