• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভয়াবহ দানব সব লুট করে নিচ্ছে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মে ২০১৮, ১৫:০৩

আসুন আমরা সবাই জাতীয় ঐক্য সৃষ্টি করি। জাতীয় ঐক্য সৃষ্টি করেই এ ভয়াবহ দানব, যে আমাদের সবকিছু লুট করে নিয়ে যাচ্ছে তাকে পরাজিত করে জনগণের শাসন প্রতিষ্ঠিত করি। সবাই আন্দোলনে শরিক হয়ে আমাদের দেশ ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে।

বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি চাই এবং মুক্তি দাবি করছি। না হলে কারাগারের শৃঙ্খল ভেঙে তাকে আমরা মুক্ত করে নিয়ে আসবো ইনশাল্লাহ।

--------------------------------------------------------
আরও পড়ুন : যুদ্ধাপরাধে কারাবন্দী বিল্লাল মারা গেছেন
--------------------------------------------------------

মালয়েশিয়ার উদাহরণ টেনে প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, মালয়েশিয়ার দিকে তাকান। দেখুন, কীভাবে জনগণ সত্যের পক্ষে সাড়া দিয়েছে। দুর্নীতি করলে কোনো শক্তি দিয়েই জনমতকে প্রতিহত করা যায় না। সেখানে সেটাই প্রমাণিত হয়েছে।

বেগম জিয়ার মামলা বিষয়ে ফখরুল বলেন, গতকাল সরকার পক্ষ কোনো প্রমাণ দেখাতে পারেনি। বেগম জিয়াকে কারাগারের ভেতরে আটকে রেখে আবারও তারা একদলীয় নির্বাচনের ব্যবস্থা করতে চায়।

এতে আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, জাসাসের সহ-সভাপতি শায়রুল কবির খান প্রমুখ।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭৫ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
ন্যায্য অধিকার আদায়ে শেরে বাংলার অবদান ভুলবার নয় : ফখরুল
ওলামা দলের নতুন কমিটিতে স্থান পেলেন যারা
X
Fresh