• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ট্রেন থেমে থাকবে না: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মে ২০১৮, ১৮:০৪

বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে। তারা দলের গঠনতন্ত্রের ৭ ধারা বাতিলের মাধ্যমে আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল হিসেবে নিজেদের প্রমাণ করেছে। তাই বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির জন্য নির্বাচনী ট্রেন থেমে থাকবে না।

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সরকার খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে যথেষ্ট মানবিক। তাকে শাস্তি দিয়েছেন আদালত, এতে সরকারের কিছু করার ছিল না। তাকে মুক্তি দিতে পারেন আদালত।

কাদের বলেন, আমি ভারতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠককালে দেশের কোনো রাজনৈতিক দলের বিরুদ্ধে নালিশ করিনি। রাজনীতি নিয়ে দেশে কথা বলবো, বিদেশে গিয়ে নয়। অথচ বিএনপি কথায় কথায় বিদেশিদের কাছে ধর্ণা দিচ্ছে।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কারের আন্দোলনে বিএনপি ঢুকে সরকার বিরোধী আন্দোলন করার চেষ্টা করেছে। লন্ডন থেকে সব আন্দোলনের নির্দেশনা দিয়েছে তারেক জিয়া। তা অডিও-ভিডিওতে সবকিছু ধরা পড়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : খুলনায় গণগ্রেপ্তারের অভিযোগ সত্য নয়: সিইসি
--------------------------------------------------------

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, বাংলাদেশে ’৭৫–পরবর্তী যত সরকার ক্ষমতায় এসেছে, এর মধ্যে সবচেয়ে সেরা সরকার শেখ হাসিনার সরকার। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। বিদেশেও দেশের সুনাম বাড়ে।

আরও পড়ুন :

এসজে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh