• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনী এলাকাকে শ্মশানের ভূমি করতে চায় ক্ষমতাসীনরা: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ এপ্রিল ২০১৮, ১৬:৫৯

সন্ত্রাসীদের প্রভাবমুক্ত সিটি করপোরেশন নির্বাচন করতে অবশ্যই সেনাবাহিনী মোতায়েন করতে হবে। ক্ষমতাসীনরা গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনী এলাকাকে একটি শ্মশানের ভূমি করতে চায়। বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ক্ষমতাসীনরা গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনী এলাকাকে আতঙ্কের নগরীতে পরিণত করতে চায়। সেখানে মানুষের কোনো আওয়াজ থাকবে না, আওয়াজ থাকবে শুধু আওয়ামী সন্ত্রাসী ও তাদের সহযোগী আইনশৃঙ্খলা বাহিনীর বন্দুকের। এটিই হচ্ছে তাদের পরিকল্পনা।

--------------------------------------------------------
আরও পড়ুন : খালেদার একমাত্র মুক্তির পথ আইনি লড়াই: কাদের
--------------------------------------------------------

রিজভী অভিযোগ করেন, গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে ভোটারদের ভয়-ভীতি দেখাতে বিরোধী নেতা-কর্মীদের ঢালাওভাবে গ্রেপ্তার করা হচ্ছে। দুই সিটি নির্বাচনকে প্রভাবিত করতে এবং নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের মাঝে ভীতি ছড়াতেই গতকাল রোববার ঢাকা মহানগর দক্ষিণের জ্যেষ্ঠ নেতাদের ব্যাপকভাবে আটক করা হয়েছে।

রিজভী আরও ‌বলেন, যথার্থ চিকিৎসা নিয়ে কারা কর্তৃপক্ষের টালবাহানায় খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় কারাগারে বিপন্ন জীবন কাটাতে হচ্ছে। দেশনেত্রীর শারীরিক অসুস্থতা নিয়ে এ বিষয়ে সরকার নিশ্চুপ-নির্বাক থেকে দলের সাধারণ সম্পাদককে দিয়ে ঠাট্টা-তামাশা করাচ্ছে। এটা নিষ্ঠুর উপহাস। সহজাত বিচার-বুদ্ধি হারিয়ে আওয়ামী লীগ নেতারা ক্ষমতায় মোহগ্রস্ত। দেশের সর্বাধিক জনপ্রিয় নেত্রীকে বিনা চিকিৎসায় বন্দী রেখে এক দুরভিসন্ধিমূলক পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে কিনা, সে প্রশ্ন দেশবাসীর।

বিএন‌পির এই নেতা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করার জন্য জোর দাবি জানান।

আরও পড়ুন :

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh