• ঢাকা সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘ভোট বেড়েছে ফখরুলের’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ মার্চ ২০১৮, ১৪:৪৫

ঠাকুরগাঁওয়ের জনসভায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিথ্যাচার করেছেন। কেউ বেশি বেশি মিথ্যা বললে অন্যের সত্য কথাকেও তার কাছে মিথ্যা মনে হয়। প্রধানমন্ত্রী যে মিথ্যা কথা বলেছেন, সে কারণে মহাসচিবের (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) ভোট আরও বেড়ে গেছে।

বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

শুক্রবার (৩০ মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘ন্যায়বিচার, গণতন্ত্র ও বর্তমান বাংলাদেশ’ শীর্ষক এক গোলটেবিল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ আহমেদ বলেন, আগামী নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। এর সঙ্গে সঙ্গে বেগম জিয়ার মুক্তি আমাদের এক নম্বর এজেন্ডা। দুই নম্বর হচ্ছে নির্বাচনের জন্য প্রস্তুতি। আর তিন নম্বর হচ্ছে সেই নির্বাচনকে অবাধ-নিরপেক্ষ করার জন্য আন্দোলনের প্রস্তুতি নেওয়া, সেই আন্দোলনে দেশের মানুষকে সম্পৃক্ত করা।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘খালেদার চিকিৎসার ব্যবস্থা নেবে সরকার, প্রয়োজনে বিদেশে’
--------------------------------------------------------

তিনি আরও বলেন, খালেদা জিয়া জেলখানায় আছেন। একটা মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট মামলায় তাকে সাজা দেওয়া হয়েছে। হাইকোর্ট জামিন দিলেন, আপিল বিভাগ তা স্থগিত করে দিলেন। এটা নজিরবিহীন একটা ঘটনা। একটা অন্তর্বর্তীকালীন জামিন যদি হাইকোর্ট দেন, পরে সেটা আপিল বিভাগ স্থগিত করবেন- এটা দেশের মানুষ একেবারেই প্রত্যাশা করে না। অনেক ফাঁসির আসামি ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরাও তো জামিন পায়।

মওদুদ আহমদ আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বলেন, খালেদা জিয়াকে করাবন্দি রেখে নির্বাচনের নীলনকশা তৈরি করবেন বলে যে স্বপ্ন দেখছেন, সেটা বাংলাদেশের মাটিতে হতে দেওয়া হবে না। বেগম খালেদা জিয়াকে ছাড়া বাংলাদেশে আগামীতে কোনও সুষ্ঠু নির্বাচন হবে না। আপনারা যদি তাকে কারাবন্দি রেখে নির্বাচন করবেন বলে ভেবে থাকেন, তাহলে বড় রাজনৈতিক ভুল পরিকল্পনা করেছেন।

আরও পড়ুন:

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh